বাংলো দখল থেকে প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্ক, শাহরুখকে নিয়ে এই বিতর্কগুলি শুনেছেন?

বলিউডের কিং খান বলা হয় তাঁকে। তিনি যেন ভারতীয় সিনেমার অন্যতম রোম্যান্সের রাজা। ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ হোক কিংবা হালফিলের ‘দিলওয়ালে’, আম জনতার হৃদয়ে রাজ করেন তিনি। কিন্তু, এবার ফের বিতর্কে জড়ালেন বলিউডের কিং খান। তাঁর আলিবাগের বিলাসবহুল বাংলোকে ‘অ্যাটাচ’ করল আয়কর দফতর। বেনামি সম্পত্তি আইনে শাহরুখের ওই বাংলোকে 'অ্যাটাচ' করা হয়েছে বলে খবর। কিং খানের ওই সম্পত্তির ‘অ্যাটাচ’ প্রক্রিয়া নিয়ে সংবাদমাধ্যমে জোর জল্পনা চলছে। কিন্তু, জানেন কি শাহরুখকে নিয়ে এরকম আরও বেশ কিছু বিতর্ক রয়েছে, যা নিয়ে সব সময় সরগরম পেজ থ্রি।

Updated By: Jan 31, 2018, 02:01 PM IST
বাংলো দখল থেকে প্রিয়াঙ্কার সঙ্গে সম্পর্ক, শাহরুখকে নিয়ে এই বিতর্কগুলি শুনেছেন?

নিজস্ব প্রতিবেদন : বলিউডের কিং খান বলা হয় তাঁকে। তিনি যেন ভারতীয় সিনেমার অন্যতম রোম্যান্সের রাজা। ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ হোক কিংবা হালফিলের ‘দিলওয়ালে’, আম জনতার হৃদয়ে রাজ করেন তিনি। কিন্তু, এবার ফের বিতর্কে জড়ালেন বলিউডের কিং খান। তাঁর আলিবাগের বিলাসবহুল বাংলোকে ‘অ্যাটাচ’ করল আয়কর দফতর। বেনামি সম্পত্তি আইনে শাহরুখের ওই বাংলোকে 'অ্যাটাচ' করা হয়েছে বলে খবর। কিং খানের ওই সম্পত্তির ‘অ্যাটাচ’ প্রক্রিয়া নিয়ে সংবাদমাধ্যমে জোর জল্পনা চলছে। কিন্তু, জানেন কি শাহরুখকে নিয়ে এরকম আরও বেশ কিছু বিতর্ক রয়েছে, যা নিয়ে সব সময় সরগরম পেজ থ্রি।

১> শোনা যায়, আব্রামের জন্মের সময় শাহরুখ খান নাকি লিঙ্গ নির্ধারণ প্রক্রিয়া করিয়েছিলেন। যা নিয়ে ওই সময় জোর তরজা শুরু হয়। বিষয়টি নিয়ে তদন্তেরও নির্দেশ দেয় মহারাষ্ট্র সরকার।

আরও পড়ুন : স্ত্রীর উপর মারধর, অত্যাচারের অভিযোগে গ্রেফতার জনপ্রিয় অভিনেতা 

২> লস্কর-ই-তইবা প্রাধান হাফিজ সইদ নাকি শাহরুখ খানকে পাকিস্তানে বসবাসের আমন্ত্রণ জানিয়েছেন। যা নিয়ে জোর বিতর্ক শুরু হয়। ভারতের থাকতে সমস্যা হলে কিং খান যেন পাকিস্তানে চলে যান বলেও ওই সময় মন্তব্য করে লস্কর প্রধান।

৩> প্রিয়াঙ্কা চোপড়াকে নাকি বিয়ে করেছেন শাহরুখ খান। দুবাইতে গিয়েই বিয়ে সেরেছেন বলিউডের ওই জনপ্রিয় জুটি। যা নিয়ে এখনও বন্ধ হয়নি বিতর্ক। কিন্তু, সম্প্রতি শাহরুখ দাবি করেছেন, প্রিয়াঙ্কা তাঁর ভাল বন্ধু। বন্ধুত্ব ব্যাতীত প্রিয়াঙ্কার সঙ্গে তাঁর অন্য কোনও সম্পর্ক নেই বলেও দাবি শাহরুখের। শোনা যায়, গৌরি খানের সঙ্গেও নাকি প্রিয়াঙ্কার সম্পর্ক ভাল নয়। শাহরুখ, গৌরির ভাল বন্ধু হওয়ায় করণ জহরকেও  নাকি এড়িয়ে যান পিগি চপস।

আরও পড়ুন : ৪০-এ করিনা, আদিবাসী হয়ে সেলিব্রেট করিনার 

৪> প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে সম্পর্ক রয়েছে, ওই গুঞ্জনের পর নাকি স্ত্রী গৌরি খানের সঙ্গে সম্পর্ক খারাপ হতে শুরু করে শাহরুখ খানের।

৫> ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার এবং ক্যাটরিনা কাইফের জন্মদিনে হাজির হওয়া নিয়ে সলমন খান এবং শাহরুখ খানের মধ্যে সম্পর্ক এখনও স্বাভাবিক হয়নি বলে মনে করছে বি টাউনের একাংশ।

.