মুম্বইয়ের পথে ২ সন্তান, মঙ্গলবার শেষকৃত্য শশী কাপুরের

দীর্ঘদিন হাসপাতালে ভর্তি থাকার পর সোমবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বর্ষীয়ান অভিনেতা শশী কাপুর । রাজ কাপুরের ছেলে রণধীর কাপুরই শশী কাপুরের মৃত্যুর খবর প্রকাশ্যে আনেন। তিনি বলেন, বেশ কয়েক বছর ধরে বুকে সংক্রমণ এবং কিডনির সমস্যায় ভুগছিলেন শশী কাপুর। তাঁর ডায়ালিসিসও চলছিল।

Updated By: Dec 4, 2017, 11:43 PM IST
মুম্বইয়ের পথে ২ সন্তান, মঙ্গলবার শেষকৃত্য শশী কাপুরের

নিজস্ব প্রতিবেদন : দীর্ঘদিন হাসপাতালে ভর্তি থাকার পর সোমবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বর্ষীয়ান অভিনেতা শশী কাপুর । রাজ কাপুরের ছেলে রণধীর কাপুরই শশী কাপুরের মৃত্যুর খবর প্রকাশ্যে আনেন। তিনি বলেন, বেশ কয়েক বছর ধরে বুকে সংক্রমণ এবং কিডনির সমস্যায় ভুগছিলেন শশী কাপুর। তাঁর ডায়ালিসিসও চলছিল।

আরও পড়ুন : প্রয়াত শশী কাপুর, বর্ষীয়ান অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানাতে হাজির করিনা, করিশ্মা, অমিতাভরা 

বর্ষীয়ান অভিনেতার মৃত্যুর খবর পাওয়ার পরই তাঁকে শেষ শ্রদ্ধা জানাতে হাজির হয় গোটা বলিউড। দেখা যায় করিনা কাপুর, করিশ্মা কাপুর, রণধীর কাপুর, অমিতাভ বচ্চনদের।করিনা কাপুরের বাবা রণধীর কাপুর জানান, মঙ্গলবার সকালে শেষকৃত্য সম্পন্ন করা হবে শশী কাপুরের।

জানা যাচ্ছে, বাবার মৃত্যুর খবর পেয়ে মার্কিন মুলুক থেকে বাড়ির পথে রওনা দিয়েছেন শশী কাপুরের ২ সন্তান সঞ্জনা কাপুর এবং করণ কাপুর। ওই দু'জন এসে পৌঁছলেই বর্ষীয়ান অভিনেতার শেষকৃত্য সম্পন্ন করা হবে।

আরও পড়ুন : চলে গেলেন পূরবী মুখোপাধ্যায় 

সোমবার বিকেল ৫.২০ নাগাদ মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন শশী কাপুর। প্রসঙ্গত, ১৯৮৮ সালে চলে যান রাজ কাপুর এবং ২০১১-র অগাস্টে শেষ  নিঃশ্বাস ত্যাগ করেন কাপুর খানদানের আরও এক সদস্য শাম্মি কাপুর।

.