মা হলেন শ্রেয়া ঘোষাল, গায়িকার কোল আলো করে এল পুত্রসন্তান

সোশ্যাল মিডিয়ায় ফ্যানদের সঙ্গে এই খবর শেয়ার করলেন গায়িকা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 22, 2021, 07:24 PM IST
মা হলেন শ্রেয়া ঘোষাল, গায়িকার কোল আলো করে এল পুত্রসন্তান

নিজস্ব প্রতিবেদন: অতিমারির অন্ধকারের মাঝেই সুখবর এল। মা হলেন শ্রেয়া ঘোষাল। শনিবার বিকেলে শিলাদিত্য ও শ্রেয়ার কোল আলো করে এল পুত্র সন্তান। সোশ্যাল মিডিয়ায় এই খবর সব ফ্যানদের সঙ্গে শেয়ার করেন শিল্পী। আবেগঘন একটি পোস্টের কমেন্ট সেকশনে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। ছোট্ট বেবিকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড ও টলিউডের বিশিষ্টরাও।

করোনা আবহে অন্তঃসত্ত্বা থাকাকালীন ক্রমাগত সচেতনতার বার্তা দিয়েছেন শ্রেয়া। মাস্ক পরা ও স্যানিটাইজার ব্যবহার করে সুস্থ থাকার কথা মনে করিয়ে দিয়েছেন তাঁর ফ্যানদের। এই পরিস্থিতিতে কোথাও যেতে পারছিলেন না, তাই শিল্পীর বন্ধুরা ভিডিও কলের মাধ্যমে তাঁকে সাধ খাওয়ান। মাম্মি টু বি লেখা প্ল্যাকার্ড হাতে ছবিও তোলেন, সামনে বিভিন্নরকম পদ সাজিয়ে পোজও দেন শ্রেয়া। সেই ছবিও ফুটে ওঠে শ্রেয়ার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে।

শনিবার তিনি তাঁর বেবি বয়কে ওয়েলকাম করেন, সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে তিনি লেখেন- 'ঈশ্বর আমাদের কাছে ছোট্ট বেবি বয় পাঠিয়ে আশীর্বাদ করেছেন। এমন অনুভূতি আগে কখনও হয় নি। শিলাদিত্য আমি এবং আমাদের পরিবারের সকল সদস্যই আনন্দে আত্মহারা। ছোট্ট বেবির জন্য আপনারা ক্রমাগত প্রার্থনা করেছেন, আপনাদের অনেক ধন্যবাদ'।

 

কঠিন পরিস্থিতিতে নিজেকে সুস্থ রাখা ছিল সবচেয়ে বড় চ্যালেঞ্জ। এখন মা ও ছেলে দুজনেই সুস্থ আছে। শ্রেয়ার পরিবারের নতুন অতিথিকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।