ছেলের কী নাম রাখলেন শ্বেতা তিওয়ারী?

‘কসৌটি জিন্দেগী কি’। টেলিভিশনের অন্যতম জনপ্রিয় সিরিয়াল। দেখেছেন নিশ্চয়ই? আর সেখানে ‘প্রেরনা’কেও নিশ্চয়ই ভুলতে পারেননি? শ্বেতা তিওয়ারী। টেলিভিশনের অন্যতম সুন্দর এবং জনপ্রিয় মুখ শ্বেতা তিওয়ারী। আর ‘কসৌটি জিন্দেগী কি’-র জন্য তাঁকে লক্ষ লক্ষ মানুষ মনে রেখেছেন এখনও। সদ্যই তিনি মা হয়েছেন। জন্ম দিয়েছেন পুত্র সন্তানের। ছেলের নাম রেখেছেন রেয়ান্স কোহলি।

Updated By: Dec 13, 2016, 11:46 AM IST
ছেলের কী নাম রাখলেন শ্বেতা তিওয়ারী?

ওয়েব ডেস্ক: ‘কসৌটি জিন্দেগী কি’। টেলিভিশনের অন্যতম জনপ্রিয় সিরিয়াল। দেখেছেন নিশ্চয়ই? আর সেখানে ‘প্রেরনা’কেও নিশ্চয়ই ভুলতে পারেননি? শ্বেতা তিওয়ারী। টেলিভিশনের অন্যতম সুন্দর এবং জনপ্রিয় মুখ শ্বেতা তিওয়ারী। আর ‘কসৌটি জিন্দেগী কি’-র জন্য তাঁকে লক্ষ লক্ষ মানুষ মনে রেখেছেন এখনও। সদ্যই তিনি মা হয়েছেন। জন্ম দিয়েছেন পুত্র সন্তানের। ছেলের নাম রেখেছেন রেয়ান্স কোহলি।

আরও পড়ুন জানেন কেন কঙ্গনা রানাওয়াত কোনও অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যান না?

ভক্তদের সঙ্গে সদ্য মাতৃত্বের অনুভূতি তিনি শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। দিয়েছেন ছেলের ছবিও। যদিও ছবিতে শিশুটির মুখ দেখা যাচ্ছে না।

প্রসঙ্গত, ২০১৩-এর ১৩ জুলাই অভিনেতা অভিনব কোহলির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন শ্বেতা। তারপর ২০১৬-এর ২৭ নভেম্বর পুত্র সন্তানের জন্ম দেন তিনি। টেলিভিশনের জনপ্রিয় এই অভিনেত্রীর এক কন্যা সন্তানও রয়েছে। তার নাম পালক। শ্বেতার পুরো পরিবারকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন।

আরও পড়ুন রাজনীতির জন্য রইস নিয়ে এতটাই ভয় পেয়েছেন শাহরুখ!