Cactus : 'অভিমান করে কিছু কথা লিখে ফেলেছিলাম, ক্যাকটাসেই আছি'

সোমবার নিজের ফেসবুকে লেখেন, 'ওরকম ব্যান্ড যেখানে অন্ত্যেষ্টি  থাকে, সেখানে আমি পশ্রয় দিই না...জয়গুরু।' আর এরপরই সোশ্যাল মিডিয়ায় 'পটা'র ক্যাকটাস ছাড়ার খবর, আর ক্যাকটাসে ফের ভাঙন ধরার কথা ছড়িয়ে পড়ে। যদিও ভাঙছে না ক্যাকটাস। তিনিও বন্ধু সিধু আর ক্যাকটাসের সঙ্গেই রয়েছেন। পটা জানান, আবেগতাড়িত হয়ে একটা খারাপলাগা থেকে ফেসবুকে কিছু কথা পোস্ট করে ফেলেছিলেন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 31, 2022, 06:31 PM IST
Cactus : 'অভিমান করে কিছু কথা লিখে ফেলেছিলাম, ক্যাকটাসেই আছি'

Suvankar Chakraborty : ভাঙছে না ক্যাকটাস। তিনিও বন্ধু সিধু আর ক্যাকটাসের সঙ্গেই রয়েছেন। আবেগতাড়িত হয়ে একটা খারাপলাগা থেকে ফেসবুকে কিছু কথা পোস্ট করে ফেলেছিলেন। আর তারপরই ছড়িয়ে পড়ে সঙ্গীতশিল্পী অভিজিৎ বর্মন ওরফে পটার ক্যাকটাস ছাড়ার কথা। তবে নাহ, একেবারেই এমন কিছু ঘটছে না। পটা আছেন 'ক্যাকটাস'-এই। 

অভিজিৎ বর্মন ওরফে পটার পোস্টে তাঁর ক্যাকটাস ছাড়া নিয়ে যে জল্পনা তৈরি হয়েছিল, তা নস্যাৎ করে Zee ২৪ ঘণ্টার সঙ্গে কথাও বলেন সঙ্গীতশিল্পী। পটা বলেন, 'আমাদের যে টিমটা কাজ করছিল, সেটা একটা সুন্দর বাতাবরণের মধ্যে দিয়েই যাচ্ছিলাম। তবে একটা সময় দেখলাম যে জায়গায় আমার থাকার কথা, সেখানে আমি নেই। যখন ব্যান্ডের প্রমোশনাল কিছু হচ্ছিল, তখন আমি তার ছবি কী আছে, কোথায় পোস্ট হচ্ছে, তা নিয়ে আমি জিগ্গেস করলে কেউ আমল দিচ্ছিল না, তা নিয়েই খারাপ লাগা তৈরি হয়েছিল, অভিমান হয়েছিল। আমারও তখন মনে হচ্ছিল আমিও ভোকালিস্ট হিসাবে কাজ করি, আমি কেন থাকব এখানে! আসলে ক্যাকটাস আমার কাছে ভালোবাসার জায়গা, আবেগের জায়গা, এটা চিরন্তন সত্য। এটা আবারও নতুন করে পথ চলা শুরু করেছে সেটা ভালো লাগছে আমারও। তবে আমার কিছু খারাপ লাগা থেকেই আবেগের বসে পোস্ট করে ফেলেছিলাম কিছু কথা। আসলে আমার সঙ্গে কিছু কমিউনিকেশন গ্যাপ তৈরি হয়েছিল। তবে আমি ব্যান্ড ছাড়ব বলে কিছু ঠিক করি নি।'

আরও পড়ুন-ক্যাকটাসে ফের ভাঙন, 'কাঁটামুক্ত' পটা...

পটা জানান, যে ভুল বোঝাবুঝি হয়েছে সেটা আমি কথা বলেই মিটিয়ে নিতে চাই। কারণ, একটা ব্যান্ড, একজন দুজন নিয়ে চলে না, অনেকের সম্মিলিত প্রয়াসে এটা চলে। 

প্রসঙ্গত, এর আগেও দুই বন্ধু, ক্যাকটাস ব্যান্ডের অন্যতম 'কাণ্ডারী' সিধু ও পটার বন্ধুত্বের ভাঙন ধরেছিল। তারপর দীর্ঘ ১৩ বছরের বিচ্ছেদ। ২০২১ সেই বিচ্ছেদ পর্ব মিটিয়ে আবারও কাছাকাছি আসেন দুই বন্ধু। আবারও শুরু হয় ক্যাকটাস ব্যান্ডের পথ চলা। সেবছর মুক্তি পায় ক্যাকটাসে ছিঃ ছিঃ ছিঃ গানটি। তবে সোমবার ফের ভাঙনের খবরে মর্মাহত হয়েছিলেন ক্যাকটাসের বহু অনুরাগী। তবে ভাঙনের খবর একেবারেই সত্যি নয়, তিনি ক্যাকটাসেই আছেন বলে জানালেন পটা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.