Soham Chakraborty: প্রযোজনায় হাতেখড়ি, কলকাতার Harry-কে নিয়ে হাজির অভিনেতা, প্রকাশ্যে পোস্টার

ছবিতে সোহমের বিপরীতে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারকে। 

Updated By: Sep 14, 2021, 04:14 PM IST
Soham Chakraborty: প্রযোজনায় হাতেখড়ি, কলকাতার Harry-কে নিয়ে হাজির অভিনেতা, প্রকাশ্যে পোস্টার

নিজস্ব প্রতিবেদন: ছোটবেলায় ফিরে যেতে কে না ভালোবাসে, ছোটবেলার দিনগুলো ফিরে পেতে চায় সকলেই। তাঁর নতুন ছবির হাত ধরে এবার দর্শকদের ছোটবেলায় ফিরিয়ে নিয়ে যেতে চলেছেন সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। ছবির নাম 'কলকাতার হ্যারি' (Kolkatar Harry)। না এই গল্পের সঙ্গে হ্যারি পটারের কোনও যোগ নেই। এই গল্প হরিনাথের। এই ছবিতেই প্রযোজক হিসাবে হাতেখড়ি অভিনেতার। ছবির মুখ্য চরিত্র হরিনাথ ওরফে হ্যারি। সেই চরিত্রে অভিনয় করেছেন সোহম নিজেই। তাঁর বিপরীতে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকারকে (Priyanka Sarkar)। ছবির পরিচালক রাজদীপ ঘোষ। মঙ্গলবার এই ছবির পোস্টার লঞ্চে উপস্থিত ছিলেন সোহম চক্রবর্তী, প্রিয়াঙ্কা সরকার, লাবনী সরকার, অরিন্দম গঙ্গোপাধ্যায় ও এই ছবির সংগীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্য়ায় (Jeet Ganguly)। 

আরও পড়ুন: Javed Vs Kangana: অভিনেতাকে হুঁশিয়ারি আদালতের, পরবর্তী শুনানিতে উপস্থিত না হলে গ্রেফতারি পরোয়ানা

কিছুদিন আগেই এই ছবির মোশন পোস্টার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, 'একটু যাদু, একটু গল্প, একটু ছোঁয়া রূপকথার।' এবার সামনে এলো পোস্টার। সেখানে দেখা যাচ্ছে একটি স্কুল বাস। সেই বাসের উপর বসে সোহম, প্রিয়াঙ্কা ও ঐশিকা গুহঠাকুরতা। এই ছবিতে সোহম একটি পুলকারের চালক যাঁর নাম হরিনাথ, হরিনাথই এই গল্পের হ্যারি। সে গল্প বলতে ভালোবাসে। গল্পের ভিতরে গল্প, গল্পকারের স্বপ্ন দেখার গল্প উঠে আসবে ছবির চিত্রনাট্যে। এই বছর জানুয়ারিতেই কলকাতার আনাচে কানাচে এই ছবির শ্যুটিং করে গোটা টিম। ছবির সংগীত পরিচালনা করেছেন জিৎ গঙ্গোপাধ্যায়। আগামী নভেম্বরে মুক্তি পাবে 'কলকাতার হ্যারি'। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)