পুজোর পর বড় পর্দায় আসছে Sourav ও Darshana-র 'অল্প হলেও সত্যি'

সম্প্রতি সামনে এসেছে 'অল্প হলেও সত্যি'-র ফার্স্ট লুক পোস্টার।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 21, 2021, 05:49 PM IST
পুজোর পর বড় পর্দায় আসছে Sourav ও Darshana-র 'অল্প হলেও সত্যি'

নিজস্ব প্রতিবেদন : বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন পরিচালক সৌমজিৎ আদক। রূপ প্রোডাকশন এর ব্যানারে , অঙ্কিত দাস ও সুরেশ তোলানির হাত ধরেই আসছে সৌমজিতের প্রথম ছবি 'অল্প হলেও সত্যি'। সৌমজিৎ আদকের এই ছবিতে জুটি বাঁধছেন সৌরভ দাস (Sourav Das) ও দর্শনা বণিক (Darshana Banik)। সম্প্রতি সামনে এসেছে 'অল্প হলেও সত্যি'-র ফার্স্ট লুক পোস্টার।

প্রথমে শোনা গিয়েছিল, 'অল্প হলেও সত্যি' ওয়েব সিরিজ আকারে মুক্তি পাওয়ার কথা ছিল, পরে এটি সিনেমার আকারে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এমনকি দর্শনা নয়, এই ছবিতে সৌরভের বিপরীতে স্বস্তিকা দত্তকে দেখা যাবে বলে শোনা গিয়েছিল, পরে বিভিন্ন কারণে সরে দাঁড়ান স্বস্তিকা। পুজোর পর মুক্তি পাবে এই ছবি। 

আরও পড়ুন-গাছে বাঁধা টায়ারে দোল খাচ্ছেন, ছোটবেলায় ফিরে গেলেন মিমি

 'অল্প হলেও সত্যি'তে সৌরভ দাস, দর্শনা বণিক ছাড়াও দেখা যাবে ঋষভ বসু ,সৃজনী মিত্র সহ আরও অনেকেই । ছবিতে অর্জুন মুখার্জির চরিত্রে সৌরভ দাস, অমৃতা কাঞ্জিলালের ভূমিকায় দর্শনা বণিক, সিদ্ধার্থ বসুর ভূমিরায় ঋষভ বসু, গুঞ্জন রায়ের ভূমিকায় দেখা যাবে সৃজনী মিত্রকে। 

ছবির গল্পে দেখা যাবে, অ্যাড এজেন্সিতে চাকুরীতা গুঞ্জন রায়ের সঙ্গে বিয়ের ঠিক হয় সিদ্ধার্থ বসুর। তবে তাঁরা সিদ্ধান্ত নেন বিয়ের আগে লিভ ইন করবেন। অন্যদিকে আর্থিক প্রতিকূলতার মধ্যে যেতে হচ্ছে ক্যান্সারে আক্রান্ত অর্জুনকে। তাঁকে দেখভালের দায়িত্ব নেয় অমৃতা। এই অমৃতা আবার সিদ্ধার্থের প্রাক্তন। আর অর্জুন হলেন গুঞ্জনের পুরনো ক্রাশ। এই ৪টি চরিত্রকে ঘিরেই এগোবে ছবির গল্প। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.