'বচপন কা প্যায়ার', 'দাদা' Sourav Ganguly-র সঙ্গে জমিয়ে নাচল মিঠাই, ভাইরাল ভিডিয়ো

 মিঠাই যে উচ্ছ্বাস চেপে রাখতে পারছেন না, তা Zee বাংলার 'দাদাগিরি'র প্রমোতেই দেখা গিয়েছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 26, 2021, 09:36 PM IST
'বচপন কা প্যায়ার', 'দাদা' Sourav Ganguly-র সঙ্গে জমিয়ে নাচল মিঠাই, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : 'দাদাগিরি'র সেটে হাজির গোটা মোদক পরিবার। আর পরিবারের সদস্যদের মধ্যে অবশ্যই সবথেকে বেশি নজর কাড়ছেন 'মিঠাই'  (Mithai)। মনোহরার হাঁড়ি নিয়ে দাদার সঙ্গে 'দাদাগিরি' দেখাতে হাজির জনাই-এর মেয়ে। 'দাদা' অর্থাৎ সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)-কে সামনে পেয়ে মিঠাই যে উচ্ছ্বাস চেপে রাখতে পারছেন না, তা Zee বাংলার 'দাদাগিরি'র প্রমোতেই দেখা গিয়েছে। 

এদিন Zee বাংলার ইনস্টাগ্রামে উঠে এসেছে 'দাদাগিরি'র মিঠাই পরিবারের সেই প্রমো। যেখানে সাম্প্রতিক ভাইরাল হওয়া 'বচপন কা প্যায়ার' গানে 'দাদা'কে সঙ্গে নিয়েই নাচতে দেখা গেল সকলের প্রিয় টেলিভিশনের 'তুফান মেল' অর্থাৎ 'মিঠাই' (Mithai)কে। যে ভিডিয়ো ঘিরে মন মজেছে নেটিজেনদের।

আরও পড়ুন-প্রেমে হাবুডুবু, বিয়ের প্রস্তাব দেওয়ার আগেই Mithai-কে বুকে টেনে নিল সিদ্ধার্থ

তবে শুধু 'মিঠাই' অর্থাৎ অভিনেত্রী সৌমীতৃষাই নন, 'দাদাগিরি'র সেটে এদিন হাজির হন মোদক পরিবারের 'উচ্ছেবাবু' সিদ্ধার্থ অর্থাৎ অভিনেতা আদৃত, 'টেস' তন্বী লাহা রায়, সোম ওরফে ধ্রুব। 

আজ (রবিবার) রাত ৯টা সম্প্রচারিত হবে Zee বাংলার 'দাদাগিরি'র এই এপিসোডটি। আর সেখানে মোদক পরিবারের সদস্যরা  ঠিক কী কী করেন, আর মিঠাই-ই বা কী করে, তা জানতে চোখ রাখতে হবে Zee বাংলার পর্দায়। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)