শুটিং শেষ, সেটে উদ্দাম নাচ শ্রীময়ী ও জুন আন্টির, দেখুন ভিডিও

একরাশ মনখারাপ নিয়ে শেষ 'শ্রীময়ী' (Sreemoyee)। তাই মন ভালো করার জন্য সেটের সকলের সঙ্গে শ্রীময়ীর পথা চলা সেলিব্রেট করলেন ইন্দ্রানী হালদার (Indrani Halder)

Updated By: Dec 20, 2021, 03:08 PM IST
শুটিং শেষ, সেটে উদ্দাম নাচ শ্রীময়ী ও জুন আন্টির, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: শেষ হল শ্রীময়ীর(Sreemoyee) পথ চলা। বিগত আড়াই বছর ধরে শ্রীময়ী হয়ে উঠেছিল দর্শকদের পরিবারের সদস্য। তাঁর আনন্দে আনন্দিত তাঁর দুঃখে দুঃখিত হয়ে পড়ত দর্শক। সম্প্রতি ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় চরিত্র রোহিত সেনের মৃত্যুতে শোকাহত হয়েছিল ফ্যানেরা। সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গিয়েছিল রোহিত সেনের (Rohit Sen) উদ্দেশ্যে লেখা শোকবার্তায়। 

দুঃখের রেশ টেনেই শেষ হল এই ধারাবাহিক। রোহিতের মৃত্যুর পর শোকে পাথর হয়ে যায় শ্রীময়ী।  খাওয়া  দাওয়া ছেড়ে সকলের থেকে আলাদা হয়ে যায় সে। এরই মাঝে রোহিতের উকিলের সঙ্গে দেখা করে সে জানতে পারে রোহিত তাঁর সমস্ত সম্পত্তি ও ব্যবসা শ্রীময়ীর নামে লিখে দিয়েছে। কিন্তু শ্রীময়ী সেসব কিছুই নিতে চায় না। সেসব শ্রীময়ী দিয়ে দিতে চায় রোহিতের পিসি হেমলতাকে। বিদেশে রোহিতের বাড়িতে শ্রীময়ী তৈরি করতে চায় একটি লাইব্রেরী। রোহিতের টাকা শ্রীময়ী দান করতে চায় ক্যানসার রোগীদের,পাশাপাশি একটি বৃদ্ধাশ্রম বানাতে চায় আর সেখানেই তাঁর বাকি জীবন কাটাতে শ্রীময়ী। 

একদিকে ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার মনখারাপ অন্যদিকে অনস্ক্রিনও সকলের মনখারাপ। এরই মাঝে শুটিংয়ের শেষদিনে মনখারাপ কিছুটা লাঘব করার চেষ্টা করলেন শ্রীময়ী অর্থাৎ ইন্দ্রানী হালদার। কেক কেটে সকলের সঙ্গে সেলিব্রেট করলেন অভিনেতা। কেক কাটার পরই শুরু হয় পার্টি সং। জমিয়ে নাচেন পর্দার শ্রীময়ী ইন্দ্রানী (Indrani Halder) ও জুন আন্টি উষশী চক্রবর্তী (Ushashi Chakraborty)। 

আরও পড়ুন: Happy Birthday Taimur Ali Khan: 'তৈমুর আমার থেকেও বেশি জনপ্রিয়',অকপট ঠাকুরমা শর্মিলা ঠাকুর

আরও পড়ুন: Panama Papers case: বচ্চন পরিবারে চিন্তার ভাঁজ! পানামা পেপার্স মামলায় ঐশ্বর্যকে তলব ED-র

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.