কবিতা ও সিনেমার মেলবন্ধন! এবার ছবি পরিচালকের ভূমিকায় Srijato

নামে মিললেও শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের লেখা উপন্যাসের সঙ্গে শ্রীজাত-র ছবির কোনও মিল নেই বলেই জানা যাচ্ছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 26, 2021, 02:39 PM IST
কবিতা ও সিনেমার মেলবন্ধন! এবার ছবি পরিচালকের ভূমিকায় Srijato

নিজস্ব প্রতিবেদন : কবি শ্রীজাত (Srijato) এবার নতুন ভূমিকায়। এবার তাঁকে পরিচালক হিসাবে পেতে চলছে বাংলা ছবির দর্শক। জানা যাচ্ছে, রোম্যান্টিক কমেডিকে বিষয়বস্তু করে ছবি বানাতে চলেছেন তিনি। তাঁর ছবির নাম 'মানবজমিন'। নাহ, নামে মিললেও শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের লেখা উপন্যাসের সঙ্গে শ্রীজাত(Srijato)র ছবির কোনও মিল নেই বলেই জানা যাচ্ছে। 

নিজের ছবির জন্য নিজেই গান লিখেছেন শ্রীজাত (Srijato)। তাতে সুর দেবেন জয় সরকার। ছবির চিত্রনাট্য ও সংলাপ শ্রীজাত নিজেই লিখেছেন। ছবির শ্যুটিং কবে শুরু হবে তা করোনা মহামারী পরিস্থিতির উপর নির্ভর করছে বলে জানিয়েছেন নতুন পরিচালক। শ্রীজাতর ছবির প্রযোজনা করছেন রানা সরকার। শনিবার প্রযোজক রানা সরকারে সঙ্গে বৈঠকের পরই সবকিছু চূড়ান্ত হবে বলে জানিয়েছেন শ্রীজাত। এমনকি ছবিতে কারা অভিনয় করবেন, সেটাও বৈঠকের পরই ঘোষণা হবে।

আরও পড়ুন-''বাঁ চোখে কিছুই দেখতে পাচ্ছি না'', করোনার পর দৃষ্টিশক্তি হারিয়ে ফেলছেন Paroma?

 কবি হিসাবে তাঁর লেখনী বরাবরই সপ্রতিভ। তাঁর শিল্পী সত্ত্বা নিয়ে নতুন করে বলার কিছু নেই। তবে শুধু কবিতা লেখাই নয়, এর আগে 'জুলফিকর' ছবিতে তাঁর অভিনয়ও দেখেছে বাংলা ছবির দর্শক। আর এবার পরিচালক শ্রীজাত-র সঙ্গে আলাপ হওয়ার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.