গোপনে গাঁটছড়া বাঁধলেন পরিচালক Anand Tiwari ও অভিনেত্রী Angira Dhar

শুক্রবার সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে সকলকে বিয়ের কথা জানান তারকা দম্পতি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 26, 2021, 01:19 PM IST
গোপনে গাঁটছড়া বাঁধলেন পরিচালক Anand Tiwari ও অভিনেত্রী Angira Dhar

নিজস্ব প্রতিবেদন : গোপনে গাঁটছড়া বেঁধে ফেলেছেন পরিচালক আনন্দ তিওয়ারি ও অভিনেত্রী অঙ্গিরা ধর। গত এপ্রিলেই নাকি তাঁরা বিয়েটা সেরে ফেলেছিলেন। শেষমেষ শুক্রবার সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে সকলকে বিয়ের কথা জানান তারকা দম্পতি।

পরিচালক আনন্দ তিওয়ারি বিয়ের ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে লিখেছেন, ''অঙ্গিরা ও আমি আমাদের বন্ধুত্বকে বৈবাহিক সম্পর্কে রূপ দিলাম। ঈশ্বরকে সাক্ষী রেখে আমাদের পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে আমরা সাতপাকে বাঁধা পড়়েছি। সবকিছু যখন ধীরে ধীরে খুলে যাচ্ছে, তখন এই খবরটাও আপনাদের সকলের সঙ্গে ভাগ করে নিলাম।'' 

আরও পড়ুন-অসুস্থ Mimi Chakraborty, অভিনেত্রী-সাংসদের পেটে ব্যথা-রক্তচাপও বেশ কম

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anand Tiwari (@anandntiwari)

বিয়ের পর নববধূকে বরণ করার একটু মুহূর্তের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী অঙ্গিরা ধর।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Angira Dhar (@angira)

বিয়ের ছবিতে দেখা যাচ্ছে আনন্দ তিওয়ারি ও অঙ্গিরা ধরকে ট্রাডিশনাল পোশাকে দেখা যাচ্ছে। বিয়ের দিন, লাল শাড়ি, গয়না ও মেহেন্দিতে সেজে উঠেছিলেন অঙ্গিরা অন্যদিকে আনন্দের পরনে ছিল শেরওয়ানি। ছবিতে দম্পতিকে একে অপরের দিকে তাকিয়ে থাকতে দেখা যাচ্ছে।

আনন্দ ও অঙ্গিরার বিয়ের ছবি দেখে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের বহু তারকা। আয়ুষ্মান খুরানা লিখেছেন, ''তোমাদের দুজনকেই অভিনন্দন''। অনন্য পান্ডে লিখেছেন, ''আওইয়ে !!!!! অভিনন্দন"। রসিকা দুগল লিখেছেন, "সুপার অভিনন্দন বন্ধুরা!" গজরাজ রাও লিখেছেন, "মোবারক হো।"। এছাড়াও শুভেচ্ছা জানিয়েছেন ক্যাটরিনা কাইফ ও নেহা ধুপিয়া সহ আরও অনেকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.