৮ ঘণ্টা কাজ, বাকি ১৬ ঘণ্টা শুধুই গৌরীর জন্য, ভাইরাল শাহরুখের পুরনো সাক্ষাৎকারের ভিডিয়ো

যেখানে শ্যুটিংয়ের ফাঁকেই গৌরীর সঙ্গে সময় কাটাতে দেখা গেছে শাহরুখকে।

Updated By: Dec 20, 2019, 03:47 PM IST
৮ ঘণ্টা কাজ, বাকি ১৬ ঘণ্টা শুধুই গৌরীর জন্য, ভাইরাল শাহরুখের পুরনো সাক্ষাৎকারের ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: টেলিভিশন ধারাবাহিক 'সার্কাস' ও 'ফৌজি' দিয়ে কেরিয়ার শুরু। তবে পরবর্তীকালে সিনেমার পর্দায় আসার পর সুপার স্টার হয়ে যান শাহরুখ। সিনেমার পর্দায় আসার পর 'রাজু বন গ্যায়া জেন্টলম্যান' কিং খানের একটি সুপার হিট ছবি। ১৯৯২ সালে মুক্তি পায় ছবিটি। সম্প্রতি, 'রাজু বন গ্যায়া জেন্টলম্যান' ছবির শ্যুটিংয়ের সময়কার একটি ভিডিয়ো সামনে এসেছে। যেখানে শ্যুটিংয়ের ফাঁকেই গৌরীর সঙ্গে সময় কাটাতে দেখা গেছে শাহরুখকে।

 ভিডিয়োতে একটি জনপ্রিয় সংবাদমাধ্যমের। যেখানে শাহরুখকে প্রশ্ন করা হয় তিনি আর টিভি ধারাবাহিকে অভিনয় করতে চান কি না? উত্তরে সুপারস্টার জানান, তাঁর পক্ষে আর টিভি ধারাবাহিকে সময় দেওয়া সম্ভব নয়। কারণ, এই মুহূর্তে তিনি সিনেমার শ্যুটিং ভীষণই ব্যস্ত, দিনে একটা শিফটে কাজ করেন। কখনও সেটা সকাল ৯টা থেকে রাত ৯টা। কখনও আবার দুপুর ২টো থেকে রাত ১০টা পর্যন্ত শ্যুটিং করেন। তবে রবিবারটা তিনি কোনও কাজ রাখেন না বলেই জানান শাহরুখ। তবে কিং খান ওই সাক্ষাৎকারে জানান, তিনি সাধারণত ৮ ঘণ্টা কাজ করারই চেষ্টা করেন, বাকি ১৬ ঘণ্টা তিনি তাঁর স্ত্রী গৌরী সঙ্গে থাকতেই পছন্দ করেন। আর রবিবার পুরো দিনটা পরিবারকেই দেন, এক্কেবারে অন্য আর পাঁচজন পুরুষের মতোই। সাক্ষাৎকার দেওয়ার সময় গৌরীকে পাশে বসিই কথা গুলি বলেন শাহরুখ। তাঁর কথায়, অনেকে হয়ত ভাবেন একজন ফিল্মস্টার পরিবারকে কতটা আর সময় দিতে পারে? তবে যে সত্যিই পরিবারের সঙ্গে সময় কাটাতে চায়, সে ঠিকই সময় বের করে নেয় বলে সেসময় স্পষ্ট জানিয়েছিলেন শাহরুখ।

আরো পড়ুন-সারা নয়, আসলে করিনাকেই পছন্দ কার্তিকের!

তবে শুধু শাহরুখের সাক্ষাৎকারই নয়, ভিডিয়োতে শাহরুখকে জুহি চাওলা ও নানা পাটেকরের সঙ্গে 'রাজু বন গ্যায়া জেন্টলম্যান' ছবির শ্যুটিং করতেও দেখা যায়। 

প্রসঙ্গত 'রাজু বন গ্যায়া জেন্টলম্যান' ছবিটি মুক্তি পেয়েছে বহু দিন হয়ে গেল। সেসময় শাহরুখ হিন্দি ছবির অন্যতম তারকা ছিলেন, পরবর্তীকালে সেই শাহরুখই ধীরে ধীরে সুপারস্টার হয়ে উঠেন, বলা ভালো, বলিউডে একছত্র রাজত্ব তৈরি করেন তিনি। হয়ে ওঠেন 'বলিউড বাদশা'। যদিও 'zero'র ব্যর্থ হওয়ার পর বহুদিন হল শাহরুখ সিনেমার পর্দা থেকে দূরেই রয়েছেন, ফের কবে তিনি পর্দায় ফিরবেন সেই অপেক্ষাতেই রয়েছেন তাঁর ভক্তরা। 

.