শাহরুখ না চাইলেও অবশেষে ক্যামেরার সামনে চলেই এলেন সুহানা

২০১৮তে একইসঙ্গে বলিউডে পা রাখছেন অনেক স্টার কিড। সারা আলি খান, জাহ্নবী কাপুর, ঈশান খট্টর সকলেই বলিউডে ডেবিউ করে ফেলছেন এবছরই। সেই তালিকাতে এবার নাম জুড়ল শাহরুখ কন্যা সুহানারও। তবে ঠিক অভিনয় নয়, মডেলিং দিয়েই কেরিয়ার শুরু করছেন সুহানা।  

Updated By: Mar 12, 2018, 04:23 PM IST
শাহরুখ না চাইলেও অবশেষে ক্যামেরার সামনে চলেই এলেন সুহানা

নিজস্ব প্রতিবেদন: ২০১৮তে একইসঙ্গে বলিউডে পা রাখছেন অনেক স্টার কিড। সারা আলি খান, জাহ্নবী কাপুর, ঈশান খট্টর সকলেই বলিউডে ডেবিউ করে ফেলছেন এবছরই। সেই তালিকাতে এবার নাম জুড়ল শাহরুখ কন্যা সুহানারও। তবে ঠিক অভিনয় নয়, মডেলিং দিয়েই কেরিয়ার শুরু করছেন সুহানা।  

যদিও এর আগে শাহরুখকে সুহানার বলিউডে আসা নিয়ে যতবারই প্রশ্ন করা হয়েছে, ততবারই বিষয়টি এক্কেবারেই খারিজ করে দিয়েছেন কিং খান। বাদশা জানিয়েছিলেন, সুহানা অভিনয়কেই পেশা হিসাবে নিতে চায়, তবে তাঁর ইচ্ছা পড়াশোনা শেষ করে তবেই কাজ শুরু করুক সুহানা।  শাহরুখের কথা মতো শুধু সুহানা কেন পড়াশোনা শেষ না করে আরিয়ান, আব্রাম কেউই বলিউডে আসুক তিনি চান না। অন্তত গ্র্যাজুয়েশন শেষ করতেই হবে।

তবে গৌরী খানের দেওয়া তথ্য অনুযায়ী, গ্র্যাজুয়েশন শেষ করার আগেই কেরিয়ার শুরু করে দিচ্ছেন সুহানা। তবে সিনেমা নয়, মডেলিং দিয়েই কেরিয়ার শুরু করছেন শাহরুখ কন্যা। একটি ম্যাগাজিনের ফটোশ্যুটে দেখা যাবে সুহানাকে। তবে কী ম্যাগজিন সেকথা খোলসা করেননি গৌরী।

 

 

A post shared by Shah Rukh Khan /AE ⏺️ (@shahrukh.khan.ae) on

আরও পড়ুন- এবার শ্রীদেবীর জায়গা নিচ্ছেন মাধুরী!

.