নয়া অবতারে Sunny Leone, কলসি নিয়ে নাচ অভিনেত্রীর

ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিয়ো শেয়ার করেন সানি লিওন 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 6, 2021, 06:05 PM IST
নয়া অবতারে Sunny Leone, কলসি নিয়ে নাচ অভিনেত্রীর
সানি লিওন

নিজস্ব প্রতিবেদন : ফের নতুন ভিডিয়ো শেয়ার করলেন সানি লিওন। যেখানে ফুচকার দোকানের সামনে কলসি নিয়ে নাচতে দেখা বলিউড অভিনেত্রীকে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ওই ভিডিয়ো শেয়ার করেন সানি। যা প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।

দেখুুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

শুধু কলসি নিয়ে সানির নাচ নয়, বিক্রম ভাটের সঙ্গেও একটি ভিডিয়ো শেয়ার করেন সানি লিওন (Sunny Leone)। পরবর্তী সিনেমার শ্যুটিংয়ের জন্যই সানি লিওন ওই ভিডিয়ো শ্যুট করেন বলে জানা যায়। যদিও বিক্রম ভাটের কোন প্রজেক্টের জন্য সানি লিওন শ্যুটিং করছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

আরও পড়ুন  : সঙ্গে অমিতাভ, নয়া রূপে বলিউডে Rhea Chakraborty

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্র থেকে মুম্বইতে ফেরেন সানি লিওন। মুম্বইতে ফেরার সময় সেই ভিডিয়োও শেয়ার করেন সানি। করোনা আবহে হঠাৎ করেই মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি দেন সানি লিওন। স্বামী ড্যানিয়েল ওয়েবার এবং ৩ সন্তানকে নিয়ে মার্কিন মুলুকে উড়ে যান সানি। যা নিয়ে একের পর এক কটাক্ষের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। মুম্বইতে নিজের জীবনের দ্বিতীয় পর্যায়ের কেরিয়ার তৈরি করেও, কঠিন পরিস্থিতিতে সানি কেন মার্কিন মুলুকে উড়ে যাচ্ছেন, তা নিয়ে প্রশ্ন করেন অনেকেই। 

আরও পড়ুন  : 'কিচেন থেকে লিভিং রুম', Neha-র রাজকীয় অন্দরমহলের ছবি দেখুন

করোনা আবহের (Corona) মাঝে সানির মার্কিন মুলুকে উড়ে যাওয়া নিয়ে কটাক্ষ শুরু হলে, তার জবাবও দেন অভিনেত্রী। সানি বলেন, ড্যানিয়েলের মা বহুদিন ধরেই চাইছলেন পরিবারের সঙ্গে থাকতে। সেই কারণেই তাঁরা মুম্বই ছেড়ে মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি দেন। যদিও মুম্বই ছাড়ার কোনও ইচ্ছে তাঁর ছিল না বলে স্পষ্ট জানান সানি লিওন।

.