বিষক্রিয়ার জেরেই মৃত্যু সুশান্তের? ভিসেরা পরীক্ষা এইমসের

 আজই এই প্রথম বৈঠক করবেন তদন্তকারী ৬ আধিকারিক

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 7, 2020, 05:04 PM IST
বিষক্রিয়ার জেরেই মৃত্যু সুশান্তের? ভিসেরা পরীক্ষা এইমসের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত মৃত্যুর তদন্তে তত্পর এইমসের বিশেষজ্ঞরা। এই তদন্তের জন্য ৬ জন ফরেনসিক বিশেষজ্ঞকে নিয়ে একটি দল গঠিত হয়েছে। মুম্বইয়ে গিয়ে তাঁরা ইতিমধ্যেই জরুরি নমুনা সংগ্রহ করেছেন। প্রসঙ্গত, সুনন্দা পুষ্করের মৃত্যুর তদন্তে ভিসেরা পরীক্ষার জন্য যে যন্ত্রপতি ব্যবহার করা হয়েছিল, জার্মানি থেকে সেই যন্ত্র কিনেছে এইমস-ও। 

আরও পড়ুন : সুশান্তের মৃত্যুতে মাদক যোগ: NCB-র জিজ্ঞাসাবাদে বলিউডের প্রথম সারির তারকাদের নাম নিলেন রিয়া?

সূত্রের খবর, এই যন্ত্রের মাধ্যমে নমুনার মধ্যে কোনও বিষাক্ত পদার্থ আছে কিনা তা বোঝা যায়। আজই এই প্রথম বৈঠক করবেন তদন্তকারী ৬ আধিকারিক। ভিসেরা পরীক্ষার রিপোর্ট আগামী দশ দিনের মধ্যে হাতে পাওয়া যাবে বলেই সূত্রের খবর।

আরও পড়ুন : কঙ্গনাকে Y+ ক্যাটাগরির নিরাপত্তা দিল কেন্দ্র, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ধন্যবাদ অভিনেত্রীর

এদিকে, রবিবারের পর সোমবারও রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করছে নারোটিক্স কন্ট্রোল ব্যুরো। স্যামুয়েল মিরান্ডা এবং সৌভিক চক্রবর্তীর সঙ্গে একযোগে বসিয়ে রিয়া চক্রবর্তীকে সোমবার জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানা যাচ্ছে।

অন্যদিকে এবার সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন রিয়া চক্রবর্তী। প্রিয়াঙ্কার পাশাপাশি সুশান্তকে তাঁর দিদি যে চিকিতসকের ওষুধ দিয়েছিলেন প্রেসক্রিপশন ছাড়া, তাঁর বিরুদ্ধেও অভিযোগ দায়ের করেন রিয়া। জানা যাচ্ছে, রাম মনোহর লোহিয়া হাসপাতালের চিকিতসক তরুণ কুমারের বিরুদ্ধেই অভিযোগ দায়ের করেন রিয়া। টেলি মেডিসিন প্র্যাকটিস গাইডলাইনসের বেশ কয়েকটি ধারায় রাম মনোহর লোহিয়া হাসাতালের ওই চিকিতসকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে খবর।

.