সুশান্তের মৃত্যুর জন্য রিয়াকে আক্রমণ বন্ধ করুন, বললেন বিগ বিসের প্রাক্তন প্রতিযোগী

নিজেই স্টেটাস শেয়ার করেন স্বপ্না 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 15, 2020, 04:08 PM IST
সুশান্তের মৃত্যুর জন্য রিয়াকে আক্রমণ বন্ধ করুন, বললেন বিগ বিসের প্রাক্তন প্রতিযোগী
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই রিয়া চক্রবর্তীকে নিয়ে একের পর এক কটাক্ষ, আক্রমণ চলছে নেট জনতার একাংশের মধ্য়ে। সুশান্তের মৃত্যুর এক মাস পর ১৪ জুলাই প্রথম মুখ খোলেন রিয়া। সুশান্তের সঙ্গে হাসিখুশি ছবি শেয়ার করে রিয়া লেখেন, তাঁর প্রিয় সুশ যেন খুশি থাকেন। গোটা মহাকাশ, তারারা তাঁকে স্বাগত জানাচ্ছে। তিনি যেন তাঁর প্রিয় জায়গায় গিয়ে খুশি থাকেন, শান্তিতে থাকেন। এমন মন্তব্য করতেও দেখা যায় রিয়াকে। সুশান্তের মৃত্যুর এক মাস পর রিয়া মুখ খুললে, তাঁকে নিয়ে ফের কটাক্ষ শুরু করেন প্রয়াত অভিনেতার অনুগামীরা। যদিও রিয়া বিষয়টি নিয়ে পালটা কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন : নওয়াজের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আলিয়ার

অন্যদিকে রিয়ার পাশাপাশি অঙ্কিতাও ১৪ জুলাই প্রথম তাঁর সামাজিক মাধ্যমে হাজির হন। প্রদীপ জ্বালিয়ে লেখেন, চাইল্ড অফ গড। সুশান্তকে ভালবেসেই যে অঙ্কিতা ওই পোস্ট করেছেন, তা স্পষ্ট হয়ে যায় বেশ। তবে এই কঠিন সময়ে অঙ্কিতা যাতে মন শক্ত করেন, সে বিষয়ে তাঁকে পরামর্শ দেন সুশান্তের অনুগামীরা। 

আরও পড়ুন : মাটি মেখে কৃষক সেজে ফটোশ্যুট! সলমনকে নিয়ে ব্যাঙ্গের ঝড়

সুশান্তের মৃত্যুর এক মাস পর প্রয়াত অভিনেতার জীবনের অন্যতম দুই মানুষের স্টেটাস সামনে আসতেই জোর আলোচনা শুরু হয়ে যায়। রিয়াকে নিয়ে কটাক্ষ এবং আক্রমণের বহর বাড়লেও, অঙ্কিতার প্রতি সহমর্মিতা প্রকাশ করেন সুশান্ত অনুগামীরা। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন বিগ বসের প্রাক্তন প্রতিযোগী স্বপ্না ভবনানি।তিনি বলেন, রিয়া এবং অঙ্কিতা, দুজনেই নিজেদের দুঃখ, কষ্টের সঙ্গে লড়াই করছেন। তাই ওঁদের আক্রমণ করা বন্ধ করুন। সুশান্তের জন্য প্রার্থনা করুন যাতে ওঁ সঠিক বিচার পান। এমন মন্তব্যও করেন স্বপ্না।

.