আত্মহত্যার ২ দিন আগে কী করেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা! ভাইরাল ভিডিয়ো

ভাইরাল হয় দিশা সালিয়ানের ওই ভিডিয়ো 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 3, 2020, 06:52 PM IST
আত্মহত্যার ২ দিন আগে কী করেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা! ভাইরাল ভিডিয়ো
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​কেন আত্মহত্যা করলেন দিশা সালিয়ান! ৮ জুন আচমকা কেন নিজের বহুতল থেকে ঝাঁপ দিয়ে জীবন শেষ করে দিলেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ম্যানেজার দিশা, তা নিয়ে জোরদার প্রশ্ন উঠতে শুরু করেছে। দিশার মৃত্যুর ৬ দিনের মাথায় সুশান্ত সিং রাজপুত যখন আত্মহত্যা করেন, সেই সময় মুম্বই পুলিস স্পষ্ট জানিয়ে দেয়, প্রাক্তন ম্যানেজারের আত্মহত্যার সঙ্গে অভিনেতার আত্মহত্যার কোনও যোগ নেই।

আরও পড়ুন : রিয়া না সিদ্ধার্থ, কে ওষুধ খাওয়াতেন সুশান্তকে? উঠছে প্রশ্ন

মুম্বই পুলিসের ওই দাবির পর অভিনেতার ল্যাপটপ ও মোবাইলের ফরেন্সিক রিপোর্ট প্রকাশ্যে আসে। যেখান থেকে জানা যায়, আত্মহত্যার আগে গুগলে দিশা সালিয়ানের নাম নিয়ে খুঁজে দেখে সুশান্ত। সুশান্ত কেন দিশার মৃত্যুর খবরে এত ভয় পেয়ে গিয়েছিলেন, তা খতিয়ে দেখতে এবার আসরে নেমে পড়েছে বিহার পুলিস। এমনকী, দিশার আত্মহত্যার সঙ্গে সুশান্তের মৃত্যুর যোগ রয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বিহার পুলিসের তরফে।

আরও পড়ুন : 'যন্ত্রণাবিহীন মৃত্যু' হয় কীভাবে, আত্মহত্যার আগে গুগলে খুঁজতে শুরু করেন সুশান্ত

সুশান্তের মৃত্যুর সঙ্গে দিশার আত্মহত্যার যোগ রয়েছে কি না, তা খতিয়ে দেখতে শুরু করেছে বিহার পুলিস। এসবের মাঝে এবার প্রকাশ্যে এল দিশা সালিয়ানের একটি ভিডিয়ো। যেখানে আত্মহত্যার ২ দিন আগে দিশাকে রেশমি দেশাই, গুরমিত চৌধুরীদের সঙ্গে নাচতে দেখা যায়। দিশা সলিয়ানের ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। দিশার মতো একজন হাসিখুশি মেয়ে কেন আচমকা আত্মহত্যা করলেন, তা নিয়ে ফের সন্দেহ দানা বাঁধতে শুরু করেছে বিভিন্ন মহলে।

আরও পড়ুন : প্রয়োজন পড়লে রিয়া চক্রবর্তীকে নেওয়া হবে হেফাজতে, স্পষ্ট জানাল বিহার পুলিস

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

যদিও দিশার মা দাবি করছেন, সুশান্তের মৃত্যুর সঙ্গে তাঁর মেয়ের আত্মহত্যার কোনও যোগ নেই। (এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা ডট কম)