close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

মেহেন্দি, সঙ্গীত থেকে বিয়ে, ভাইয়ের বিয়ের নানান মুহূর্তে সুস্মিতা ও তাঁর পরিবার

সম্প্রতি সুস্মিতা তাঁর ইনস্টাগ্রাম পেজে পোস্ট করেছেন বিয়ের যাবতীয় অনুষ্ঠানের বেশকিছু ছবি ও ভিডিয়ো।

Updated: Jun 21, 2019, 04:07 PM IST
মেহেন্দি, সঙ্গীত থেকে বিয়ে, ভাইয়ের বিয়ের নানান মুহূর্তে সুস্মিতা ও তাঁর পরিবার

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি টেলিভিশন অভিনেত্রী চারু অশোপার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন সুস্মিতা সেনের ভাই রাজীব সেন। ১৬ জুন গোয়াতে আনুষ্ঠানিক ভাবে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। এঙ্গেজমেন্ট, গায়ে হলুদ ও বিয়ের ছবি এবং ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় রাজীব সেনের বিয়ের অনুষ্ঠানের বিভিন্ন মুহূর্ত ভাইরাল হয়েছে। সম্প্রতি সুস্মিতা তাঁর ইনস্টাগ্রাম পেজে পোস্ট করেছেন বিয়ের যাবতীয় অনুষ্ঠানের বেশকিছু ছবি ও ভিডিয়ো।

ভাইয়ের বিয়েতে বেশ প্রাণোচ্ছল মেজাজে ধরা দিয়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী। গোয়াতে পৌঁছেই দুই মেয়ের সঙ্গেও আনন্দ করে সময় কাটাতে দেখা যায় সুস্মিতাকে। তাঁর ক্যাপশন দেখে অনুমান করা যায় বিশেষ বন্ধু রোহমান শল এই মুহূর্তগুলি ক্যামেরাবন্দি করেছেন।

আরও পড়ুন-সাদা দাড়িওয়ালা এই বৃদ্ধকে চিনতে পারছেন?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

রাজীব সেনের এনগেজমেন্ট সেরিমনি, মেহেন্দি, সঙ্গীত থেকে বিয়ের সমস্ত অনুষ্ঠানই চুটিয়ে উপভোগ করেছেন সুস্মিতা ও তাঁর পরিবারের সদস্যরা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

রাজীব-চারুর সঙ্গীত সেরিমনিতে প্রেমিক রোহমানের সঙ্গে নাচতেও দেখা গেল প্রাক্তন মিস ইউনিভার্সকে। নাচতে দেখা গেল সুস্মিতার দুই মেয়ে রিনি ও আলিশাকেও। রাজীব-চারুর বিয়ে ও সমস্ত অনুষ্ঠান একান্ত পারিবারিক ভাবেই সম্পন্ন হয়। তাই রাজীব ও চারুর বন্ধুবান্ধবদের এই অনুষ্ঠানে দেখা গেল না।

-আরও পড়ুন-হোয়াইট ওয়েডিংয়ের মুহূর্তে নুসরত-নিখিল

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 PDT

সঙ্গীত সেরিমনিতে রাজীব ও চারুর নাচ মন কাড়ল। চারু-রাজীবের নাচের সময় উৎসাহ দিতে শোনা গেল সুস্মিতাকে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

রাজস্থানী ও বাঙালি দুই রীতিতেই হয় রাজীব ও চারুর বিয়ের অনুষ্ঠান। মন্ত্রোচ্চারণ থেকে বিয়ের বিভিন্ন রীতির ভিডিয়ো ও ছবি পোস্ট করেছেন সুস্মিতা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

টানা অনুষ্ঠানের ক্লান্তিতে বাবা, মা, দুই মেয়ে ও নব বিবাহিত বর-কনেকে নিয়ে যেন ঘুমিয়েই পড়লেন সুস্মিতা। না, না সত্যি সত্যি নয়, নেহাতই মজার ছলে এভাবেই ভিডিয়ো শ্যুট করা হল।ক্যাপশনে লিখেছেন, "বিয়ের অনুষ্ঠান খুব ক্লান্তিকর হয়। তাই আমরা ঠিক করলাম বিয়ে পরবর্তী অ্যালবামের জন্য এই ছবিটা তুলবো।"

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, বলিউডে ডেস্টিনেশন ওয়েডিং-এর চলেই গোয়াতে বিয়ে সেরেছেন রাজীব সেন ও টেলিভিশন অভিনেত্রী চারু অশোপা। রাজস্থানী এবং বাঙালি দুই রীতিতেই সম্পন্ন হয় এই বিয়ের অনুষ্ঠান। 

আরও পড়ুন-বিশ্ব সঙ্গীত দিবস: মায়ের স্মৃতিতে এই গান গাইলেন স্বস্তিকা