Actor Death: শেষ রক্ষা হল না, ৪০-এ প্রয়াত তারক মেহেতা কা উল্টা চশমা খ্যাত অভিনেতা!

Actor Death: মাত্র ৪০-এ তাঁর চলে যাওয়া মেনে নিতে পারছে না অভিনয় জগতের শিল্পীরা। ভেঙে পড়েছেন তারক মেহতা কা উলটা চশমা ধারাবাহিকের অন্যান্য কলা কুশলীরা। তাঁরাই রবিবার এই খবরটি নিশ্চিত করেন।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 15, 2023, 09:25 PM IST
Actor Death: শেষ রক্ষা হল না, ৪০-এ প্রয়াত তারক মেহেতা কা উল্টা চশমা খ্যাত অভিনেতা!

Sunil Holkar, TV Actor Death, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রয়াত ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সুনীল হোলকার। তারক মেহতা কা উলটা চশমা ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। বেশ অনেকদিনই লিভার সিরোসিসে ভুগছিলেন তিনি। তবে শেষরক্ষা হল না। মাত্র ৪০ বছর বয়সেই চলে গেলেন অভিনেতা। গত ১২ জানুয়ারি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন অভিনেতা। তারক মেহতা কা উলটা চশমা ছাড়াও একাধিক মারাঠি ছবিতে ও থিয়েটারে অভিনয় করেছেন তিনি।

আরও পড়ুন- Srabanti: শ্রাবন্তীকে জাপটে ধরে চুম্বনের চেষ্টা, কষিয়ে চড় মারলেন নায়িকা...

ছোটপর্দার অন্যতম জনপ্রিয় টেলি সিরিয়াল তারক মেহতা কা উলটা চশমা। বছরের পর বছর এই ধারাবাহিক দর্শকের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে। এই ধারাবাহিকেই দর্শকের পছন্দের অভিনেতা হয়ে ওঠেন সুনীল হোলকার। লিভার সিরোসিসে ভুগছিলেন অভিনেতা। তার জেরেই মৃত্যু হল তাঁর। মাত্র ৪০-এ তাঁর চলে যাওয়া মেনে নিতে পারছে না অভিনয় জগতের শিল্পীরা। ভেঙে পড়েছেন তারক মেহতা কা উলটা চশমা ধারাবাহিকের অন্যান্য কলা কুশলীরা। তাঁরাই রবিবার এই খবরটি নিশ্চিত করেন।

আরও পড়ুন- Jaya Ahsan | Pankaj Tripathi: ‘পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে কাজ করা...’ বলিউডে অভিজ্ঞতা জানালেন জয়া

কিছুদিন আগে থেকেই হয়তো সুনীল হোলকার বুঝেছিলেন যে, তিনি আর বেশিদিন বাঁচবেন না। তিনি নিজেই অনুভব করেছিলেন যে, তাঁর সময় শেষ হয়ে আসছে। তিনি নিজেই তাঁর বন্ধুদের বলেছিলেন যে, তাঁরা যেন তাঁর শেষ মেসেজ হোয়াটস অ্যাপে লিখে দেয়। সেখানেই তিনি লেখেন যে, এটাই তাঁর শেষ বার্তা। মারাঠিতে লেখা সেই বার্তা হিন্দিতে অনুবাদ করা। সেই বার্তায় তিনি লেখেন, ‘বন্ধুরা, এটাই আমার শেষ মেসেজ সকলের উদ্দেশ্যে। আপনাদের বন্ধু পরলোকগমন করেছেন। যদি আমি কখনও কিছু ভুল বলি বা কোনও দোষ করি, তাহলে আমায় ক্ষমা করবেন। আমি আমার বন্ধুকে এই পোস্টটি করার জন্য অনুরোধ করেছি।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.