রণবীর-আলিয়াকে এভাবে দেখে চিন্তামুক্ত, প্রকাশ্যে জানালেন নীতু কাপুর

 উচ্ছ্বাস আর ধরে রাখতে পারলেন না রণবীরের মা নীতু সিং কাপুর। 

Updated By: Mar 25, 2019, 03:33 PM IST
রণবীর-আলিয়াকে এভাবে দেখে চিন্তামুক্ত, প্রকাশ্যে জানালেন নীতু কাপুর

নিজস্ব প্রতিবেদন: সন্তানকে সুখী দেখে, তাঁদের সাফল্যে কোন মা না খুশি হয়। সেটা সাধারণ মধ্যবিত্ত পরিবারই হোক, কিংবা সেলেব পরিবার। ছেলে রণবীর ও হবু বৌমা আলিয়াকে একসঙ্গে সুখী দেখে এবং একসঙ্গে সেরা অভিনেতা-অভিনেত্রীর পুরস্কার নিতে দেখে নিজের উচ্ছ্বাস আর ধরে রাখতে পারলেন না রণবীরের মা নীতু সিং কাপুর। 

সম্প্রতি,  ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে 'সঞ্জু' ছবিতে অভিনয়ের জন্য ও 'রাজি'-তে অভিনয়ের জন্য সেরা অভিনেতা ও অভিনেত্রীর পুরস্কার জিতে নিয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। সেরার ট্রফি নিয়ে একসঙ্গে ফিল্মফেয়ারের মঞ্চে রণবীর-আলিয়ার ছবি উঠে এসেছে পেজ থ্রির পাতায়। সেই ছবিতে দেখে উচ্ছ্বসিত রণবীরের মা নীতু কাপুর। সোশ্যাল মিডিয়ায় ছবিটি পোস্ট করে নীতু সিং কাপুর লিখেছেন, ''এই সুন্দর মুহূর্তটা যেন আমাকে সমস্ত চিন্তা মুক্ত করে দিল। অভিনন্দন।'' নীতু সিং কাপুরের এই পোস্টটা লাইক করতে দেখা গেছে রণবীরের দিদি ঋদ্ধিমা কাপুর সাহানি ও সোনালী বেন্দ্রেকে।

আরও পড়ুন-অ্যাসিডে পুড়েছে মুখ, এ কী হল দীপিকার!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, শুধু নীতু সিং কাপুরই নন, বেশকিছুদিন আগে রণবীর আলিয়ার প্রকাশ্যে ঝগড়ার ভিডিও উদ্বিগ্ন করে তুলেছেন তাঁদের ভক্তদেরও। তবে আপাতত রণবীর-আলিয়াকে দেখেই বেশ বোঝা যাচ্ছে যে কারণেই তাঁদের মধ্যে সমস্যা তৈরি হয়ে থাকুক না কেন, তা মিটে গেছে। তাঁরা একে অপরের সঙ্গে বেশ সুখী।

আরও পড়ুন-ফের মা হচ্ছেন ঐশ্বর্য? বেবি বাম্প নিয়ে চর্চা নেটপাড়ায়

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এমনকি 'রাজি'তে সেরা অভিনেত্রীর পুরস্কার জেতার পর সোশ্যাল মিডিয়ায় তাঁর জীবনের বিশেষ মানুষ রণবীরকেও ধন্যবাদ জানাতে ভোলেননি আলিয়া। এমনকি ফিল্মফেয়ারের মঞ্চে দাঁড়িয়েও রণবীরকে 'আই লাভ ইউ' বলে বসেন তিনি। যে শুনে কিছুটা লজ্জা পেয়ে যান রণবীরও।

খুব শীঘ্রই রণবীর-আলিয়া জুটিকে 'ব্রহ্মাস্ত্র' ছবিতে দেখা যাবে। এই জুটির প্রথম ছবি দেখার অপেক্ষায় রয়েছেন ভক্তরা।

আরও পড়ুন-রণবীরকে প্রেম নিবেদন আলিয়ার, প্রেমিকার গালে 'চুম্বন' রণবীরের

.