''একসঙ্গে খেতাম ও ঘুমাতাম'', স্মৃতির পথে হেঁটে নস্টালজিক Dev

 স্মৃতির পাতা উল্টে কিছুটা পুরনো দিনের পথে হাঁটলেন সাংসদ, অভিনেতা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 19, 2021, 03:06 PM IST
''একসঙ্গে খেতাম ও ঘুমাতাম'', স্মৃতির পথে হেঁটে নস্টালজিক Dev

নিজস্ব প্রতিবেদন : ১০বছর আগের কথা, তখনও তিনি সাংসদ হননি। আজকের তুলনায় সেদিনগুলি ছিল অনেকটাই অন্যরকম। স্মৃতির পাতা উল্টে কিছুটা পুরনো দিনের পথে হাঁটলেন সাংসদ, অভিনেতা। হঠাৎই নস্টালজিয়ায় ভাসলেন দেব।

শ্যুটিংয়ের মাঝে রাস্তায় একসঙ্গে বসে চলছে খাওয়া দাওয়া। ছবিতে দেবের সঙ্গে দেখা যাচ্ছে কলাকুশলীদের। মুখ দেখা না গেলেও এই ছবিতে দেবের বিপরীতে গোলাপি পোশাকে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে চিনে নিতে অসুবিধা হয় না। তাঁকেও অন্যান্যদের সঙ্গে বসে খেতে দেখা যাচ্ছে। ছবি দুটি পোস্ট করে কিছুটা আবেগতাড়িত ভাষায় দেব লিখেছেন, ''সেদিনের সেই বন্ধন এখন কোথায়? আমরা এক বাসে যাতায়াত করতাম, একসঙ্গে খেতাম, ঘুমাতাম। কেউ নিজের রুমে গিয়ে ঘুমতে যেত না।'' শেষে কিছুটা মজা করে লিখেছেন, ছবির নাম বলতে পারলে কিন্তু কোনও পুরস্কার মিলবে না।

আরও পড়ুন-BJP-তে যশ, সতীর্থকে শুভেচ্ছা তৃণমূল সাংসদ Dev-র

দেব-শ্রাবন্তীর পোশাক দেবে এটি কোন সিনেমার শ্যুটিংয়ের ছবি তা হয়ত এতক্ষণে অনেকেই বুঝে গিয়েছেন। হ্যাঁ, এটি সুজিত মণ্ডল পরিচালিত 'সেদিন দেখা হয়েছিল' সিনেমার শ্যুটিংয়ের ছবি। SVF-র প্রযোজনায় তৈরি ছবিটির বেশ কয়েকটি গানের শ্যুট বিদেশে হয়েছিল। তবে পোশাক দেখে বেশ বোঝা যাচ্ছে, এই ছবিটি টাইটেল ট্র্যাকের শ্যুটিংয়ের ছবি। যে উত্তরটা অবশ্য অনেকেই কমেন্ট বক্সে দিয়েছেন।

আরও পড়ুন-''চোখের ভাষা পড়তে পারছেন?'' প্রশ্ন করে ট্রোলের মুখে Nusrat

প্রসঙ্গত, এই মুহূর্তে 'গোলন্দাজ'- ছবি নিয়ে ব্যস্ত সাংসদ, অভিনেতা দেব। ছবিতে ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় দেখা যায় দেবকে। পাশাপাশি একটি রিয়ালিটি শোয়ের শ্যুটিংয়েও ব্যস্ত রয়েছেন তিনি।