Nusrat Jahan: ‘ভোটে মানুষ মরছে আর MP জুয়া খেলার রিল বানাচ্ছে’ তুমুল ট্রোলড নুসরত জাহান...

Nusrat Jahan: শনিবার রাজ্যজুড়ে চলছে পঞ্চায়েত ভোট। সকাল থেকে রাজ্যের বিভিন্ন কোণা থেকে আসছে সন্ত্রাসের খবর। বিকেল ৫টা অবধি ভোট পড়েছে ৬৬.২৮ শতাংশ, মৃতের সংখ্যা ১৫। এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় একটি রিল পোস্ট করে প্রবল কটাক্ষের মুখে পড়েন নুসরত জাহান।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 8, 2023, 06:48 PM IST
Nusrat Jahan: ‘ভোটে মানুষ মরছে আর MP জুয়া খেলার রিল বানাচ্ছে’ তুমুল ট্রোলড নুসরত জাহান...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই পঞ্চায়েত ভোটের(WB Panchayat Election 2023) প্রচারে দেখা গিয়েছিল নুসরত জাহানকে(Nusrat Jahan)। কখনও বসিরহাটে কখনও বা নিউটাউনে দেখা যায় তাঁকে। তবে পঞ্চায়েত ভোটের দিনেই তুমুল কটাক্ষের মুখে পড়তে হয় সাংসদ(MP)-অভিনেত্রী নুসরত জাহানকে(Nussrat Jahan)। সকাল থেকে সারা রাজ্য থেকে একের পর এক সন্ত্রাসের খবর আসছে। সন্ধে ৬টা অবধি ভোট পড়েছে ৬৬.২৮ শতাংশ। একাধিক জায়গা থেকে এসেছে সন্ত্রাসের খবর। রাজ্য রাজ্যজুড়ে সন্ধে ৬টা অবধি মৃতের সংখ্যা ১৫। এর মাঝেই পোস্ট হওয়া নুসরতের রিলস যেন ঘিয়ে আগুন।

আরও পড়ুন- WB Panchayat Election 2023: ভোটের বাংলায় রক্তস্নান, সন্ত্রাসের খন্ডচিত্র...

শনিবার পঞ্চায়েত ভোটের সকালেই একটি ক্রিকেট বেটিং অ্যাপের প্রচারে একটি রিলস পোস্ট করেন অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহান। সেই ভিডিয়োতে একটি বেটিং অ্যাপের প্রোমোশনে নুসরত লেখেন, ‘খেলা ছাড়া জীবনে কোনও মজা নেই?’ নুসরতের এই পোস্ট দেখেই রেগে আগুন নেটিজেনরা। একজন সাংসদ হয়ে কেন তিনি বেটিং অ্যাপের প্রচার করছেন?  তার বিরোধিতায় উত্তাল হয়ে ওঠে নেটিজেনরা।

এক নেটিজেন লেখেন, ‘সাংসদ হয়ে কী করে আপনি বেটিং অ্যাপের প্রচার করেন? ছিঃ!’ অন্য এক নেটিজেন লেখেন, ‘নেত্রীরা যদি জুয়া খেলতে বলে, তাহলে ভাবো কী হবে?’ অন্য এক ব্যক্তি লেখেন, ‘পঞ্চায়েতে কতগুলো খুন হচ্ছে দেখুন, আপনি তো এমপি তার উপর তৃণমূলের সেলিব্রিটি ক্যাম্পেনর। অন্তত একটু শিরদাঁড়া সোজা রাখুন।’ অন্য এক ব্যক্তি লেখেন, ‘আপনি নাকি সাংসদ! এসব না করে খোঁজ নিয়ে দেখুন কতজন পঞ্চায়েত ভোটে খুন হল।’ এক নেটিজেন লেখেন, ‘মানুষ মরছে আর সাংসদ রিল বানাচ্ছে। আহা!’

আরও পড়ুন- WB Panchayat Election 2023: বুথের বাইরেই স্টল, ফুচকার লোভ দেখিয়ে ভোট টানছে তৃণমূল?

শুক্রবার মধ্যরাত থেকে সন্ধে ৬টা পর্যন্ত, ভোটের দিনেও রাজ্য জুড়ে রক্তগঙ্গা। মৃত্যু মিছিল। ভোট সন্ত্রাসের বলি ১৫। মুর্শিদাবাদেই পাঁচ জনের মৃত্যু। কোচবিহারে নিহত তিন। পূর্ব বর্ধমানে দুই। মালদায় ২, দক্ষিণ চব্বিশ পরগনার বাসন্তী, নদিয়ার চাপড়তে ও উত্তর দিনাজপুরে ১ ব্যক্তি মারা যান। ভোটের বাংলায় বেলাগাম সন্ত্রাস। জেলায় জেলায় সংঘর্ষ, গুলি, বোমাবাজি। হতাহতের তালিকায় কোথাও শাসক, কোথাও বিরোধী। আহত বহু। রাজনৈতিক সংঘর্ষে জ্বলছে গোটা বাংলা। এর মাঝেই সাংসদের এহেন আচরণে সাধারণভাবেই রেগে যান নেটিজেনরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.