Partha Sarathi Deb Death: টলিউডে শোকের ছায়া! প্রয়াত বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেব...

Partha Sarathi Deb Death: ফের শোকের ছায়া টলিউডে। প্রয়াত বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেব। ২২ মার্চ শুক্রবার রাত ১১.৫০-এ তিনি শেষ নিশ্বাস ত্য়াগ করেন।

Updated By: Mar 23, 2024, 08:49 AM IST
Partha Sarathi Deb Death: টলিউডে শোকের ছায়া! প্রয়াত বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেব...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের শোকের ছায়া টলিউডে। প্রয়াত বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেব। ২২ মার্চ শুক্রবার রাত ১১.৫০-এ তিনি শেষ নিশ্বাস ত্য়াগ করেন। আর্টিস্টস ফোরামের প্রকাশিত প্রেস বিজ্ঞপ্তিতে এই দুঃসংবাদ জানানো হয়। সেখানেই জানানো হয়, ২৩ মার্চ টেকনিশিয়ানস স্টুডিয়োতে ১২টায় তাঁকে শেষ শ্রদ্ধা জানানো হবে। 

জানা গিয়েছে, গত এক মাস ধরে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। গত সপ্তাহে শারীরিক অবস্থার অবনতির জন্য তাঁকে ভেন্টিলেশনে দেওয়া হয়। COPD-র সমস্যা ছিল তাঁর। ওপিডি প্লাস চেস্ট ইনফেকশন হয়েছিল অভিনেতার। ২০২১ সালেও একবার কোভিডে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা। মঞ্চে তাঁর অভিনয় সকলকে মুগ্ধ করে। বাদ যায়নি বড়পর্দাও। সিনেমার কেরিয়ারে ২০০টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন এই অভিনেতা।

আরও পড়ুন: Darshana Banik: ফের বাংলাদেশে দর্শনা, এবার নায়িকার সঙ্গী শরিফুল রাজ...

প্রায় ৪০ বছর ধরে অভিনয় জগতের সঙ্গে জড়িয়ে পার্থসারথি। থিয়েটার-নাটকের জগত থেকে হাতেখড়ি। ছোট পর্দায় কাজ করলেও মঞ্চের প্রতি সেই ভালবাসা কখনও হারাননি। সম্প্রতি নন্দিতা রায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত 'রক্তবীজে' দেখা গিয়েছিল পার্থসারথিকে। এছাড়া 'চুনী-পান্না', 'জয়ী', 'মিঠাই'-এর মতো সিরিয়ালে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

পার্থসারথির মৃত্য সংবাদে শোক প্রকাশ করেছেন টলিউডের একাধিক শিল্পীরা। অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় তাঁর সোশ্যাল মিডিয়ায়  লেখেন, 'চলে গেলেন একজন অসাধারণ অভিনেতা পার্থসারথি দেব। থাক আজ আর আমাদের সেসব দিনের কথা বলবনা কমরেড'। 

আরও পড়ুন: Jeet: নির্বাচনের প্রভাব! পিছিয়ে গেল জিত্-রুক্মিনীর 'বুমেরাং'-এর মুক্তি...

অভিনেত্রী রূপাঞ্জনা লেখেন, 'পার্পল ষ্টুডিয়োতে তোমার এক ছবির কাজ চলছিল আর আমাদের অনুরাগের ছোঁয়ার শুট চলছিল..তুমি নিজে এসে দেখা করে গেলে..,কয়েকজন তোমার চেনা শিল্পী আছো জেনে তুমি তোমার শট দিয়ে আমাদের সিন দেখতে এসেছিলে, এই তো গেলো মাসের কথা..'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.