খুশির এই ছবি দেখেছেন, চমকে উঠবেন শ্রীদেবী-কন্যাকে দেখলে

জাহ্নবীকে নাকি মায়ের মত আগলে রাখেন ছোট বোন খুশি

Updated By: Aug 14, 2018, 02:37 PM IST
খুশির এই ছবি দেখেছেন, চমকে উঠবেন শ্রীদেবী-কন্যাকে দেখলে

নিজস্ব প্রতিবেদন : সবে সবে বলিউডে ডেবিউ করেছেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর। শাহিদ কাপুরের ভাই ঈশান খটটরের সঙ্গে বলিউডে ডেবিউ করেন জাহ্নবী। মায়ের মৃত্যুর পরই বলিউডে পা রাখেন শ্রীদেবীর ‘জানু’। জাহ্নবী যখন বলিউডে ডেবিউ করে ফেলেছেন, তখন শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুরের পুরনো ছবি দেখলে চমকে উঠবেন।

আরও পড়ুন : করিনার পারিশ্রমিক শুনলে আঁতকে উঠবেন...

সম্প্রতি শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুরের বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছে। যে ছবি দেখলে আপনি শ্রী কন্যা খুশিকে চিনতে পারবেন না। ছোট থেকে এ পর্যন্ত খুশি যেভাবে নিজেকে পাল্টে ফেলেছেন, তা দেখলে অবাক হয়ে যাবেন আপনি। দেখুন খুশি কাপুরের সেই ছবি...

সম্প্রতি ‘ধড়ক’ মুক্তি পাওয়ার পর খুশি কাপুরের প্রশংসা করেন জাহ্নবী কাপুর। তিনি বলেন, মা যেভাবে তাঁকে আগলে রাখতেন, খুশি এখন সেই কাজ করেন। অর্থাত, মায়ের মত করেই জাহ্নবীকে আগলে রাখেন খুশি কাপুর।

শ্রীদেবীর মৃত্যুর পর সম্প্রতি বনি কাপুর বলেন, জাহ্নবী যেমন অভিনয় জগতে পা রেখেছেন, খুশির ইচ্ছা মডেলিং করার। শুধু তাই নয়, মেয়েদের যা ইচ্ছে, বড় হয়ে তাঁরা সেটাই করুন বলেও জানান বনি কাপুর।

আরও পড়ুন : সলমনের বোনের দিক থেকে মুখ ফেরলেন? ওয়ারিনায় মগ্ন আয়ুষ?

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে দুবাইতে গিয়ে মৃত্যু হয় বলিউডের প্রথম ‘ফিমেল সুপারস্টার’ শ্রীদেবীর। ভাগ্নে মোহিত মারওয়ার বিয়েতে গিয়ে আচমকাই হোটেলের বাথটাবে ডুবে যান শ্রীদেবী। মৃত্যুর পর বেশ কিছুটা সময় পর স্ত্রীর নিথর দেহ দেখতে পান বনি কাপুর। সঙ্গে সঙ্গে শ্রীদেবীকে হাসপাতালে নিয়ে গেলে, চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

শ্রীদেবীর মৃত্যুর পর থেকেই শুরু হয় জোর জল্পনা। বাথটাবের জলে ডুবে না হৃদ যন্ত্র বিকল হয়ে মৃত্যুর হয় শ্রীদেবীর, তা নিয়ে প্রশ্ন তোলা হয় বিভিন্ন মহল থেকে। কিন্তু, বলিউড অভিনেত্রীর মৃত্যুর ২ দিন পর অবশেষে দুবাই সরকারের তরফে জানানো হয়, বাথটাবের জলে ডুবেই মৃত্যু হয়েছে শ্রীদেবীর। এরপর দুবাই থেকে ফেরানো হয় অভিনেত্রীর মৃতদেহ।

আরও পড়ুন : স্বাধীনতা দিবস উপলক্ষে সলমন কি বললেন জানেন!

বলিউডের প্রথম ‘ফিমেল সুপারস্টার’-কে শেষ শ্রদ্ধা জানাতে মুম্বইয়ের রাস্তায় মানুষের ঢল নামে। চোখের জলে শেষ বিদায় জানানো হয় বলিউডের ‘চাঁদনি’-কে।