স্ট্যান্ডআপ কমেডিয়ান দীপাংশুর বিরুদ্ধে মারধর, হেনস্থার অভিযোগ

একের পর এক অভিযোগ উঠে আসতে শুরু করে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 12, 2021, 05:04 PM IST
স্ট্যান্ডআপ কমেডিয়ান দীপাংশুর বিরুদ্ধে মারধর, হেনস্থার অভিযোগ
দীপাংশু আচার্য

নিজস্ব প্রতিবেদন : ​'কিচ্ছু চাইনি আমি' থেকে 'পুটকিভাই' কিংবা 'টুম্পা সোনা'। তাঁর গান থেকে র‌্যাপ কিংবা কমেডি বা অভিনয় যখন মন কাড়তে শুরু করে দর্শকদের, সেই সময় আচমকাই মি টু-এর অভিযোগ উঠতে শুরু করে দীপাংশু আচার্যর বিরুদ্ধে। কী করেছেন দীপাংশু আচার্য ( Dipangshu Acharya)? এমন প্রশ্ন যখন উঠতে শুরু করে, সেই সময় ফেবসুক সহ সোশ্যাল হ্যান্ডেলে ভাইরাল হতে শুরু করে কবি, অভিনেতা, কৌতুকশিল্পী দীপাংশু আচার্যর বিরুদ্ধে একের পর এক অভিযোগ। 

সম্প্রতি সোশ্য়াল মিডিয়ায় দীপাংশু আচার্যর বিরুদ্ধে মারধর এবং অত্যাচারেরর অভিযোগ করে সরব হন অভিনেতা, গীতিকারের প্রাক্তন বান্ধবী শ্রেয়সী চৌধুরী। নিজের সোশ্যাল হ্যান্ডেলে শ্রেয়সী অভিযোগ করেন, তাঁর সঙ্গে সম্পর্ক থাকাকালীন দীপাংশু তাঁকে মারধর করতেন। ২০০৮ সাল থেকে তাঁদের দুজনের মধ্যে সম্পর্ক দানা বাঁধতে শুরু করে। সম্পর্কে জড়ানোর এক বছরের মধ্যে অর্থাত ২০০৯ থেকে দীপাংশু তাঁর উপর শারীরিক নিগ্রহ শুরু করেন। তাঁর বন্ধুদের সামনেই দীপাংশু তাঁর উপর উৎপীড়ন শুরু করেন। মাত্র ১৯ বছর বয়সে দীপাংশুর সঙ্গে যখন তিনি সম্পর্ক নিয়ে জেরবার, সেই সময় সেখান থেকে বেরিয়ে আসার চেষ্টা করেন। যা জানার পর দীপাংশু আত্মহত্যার হুমকি দিতে শুরু করেন বলে দাবি করেন শ্রেয়সী।

আরও পড়ুন : অনুষ্কার কোলে নবজাতক, ভাইরাল বিরাট-কন্যার ছবি?

এমনকী, দীপাংশু যখন 'ভায়োলেন্ট' হয়ে পড়েন, সেই সময় তাঁর যোনিতেও লাথি মারেন বলেও অভিযোগ করেন শ্রেয়সী। ওই সময় দীপাংশুর অত্যাচার সহ্য করতে না পরে, ২০০৯ সালে মে মাসের পর শ্রেয়সী কলকাতা ছেড়ে বেঙ্গালুরুতে পাড়ি দেন। বেঙ্গালুরুতে গিয়ে দীপাংশুর হাত থেকে শ্রেয়সী বাঁচেন বলেও নিজের ফেসবুক হ্যান্ডেলে দাবি করেন। শ্রেয়সীর ওই দাবি প্রকাশ্যে আসার পর পরই তা ভাইরাল হতে শুরু করেছে। 

আরও পড়ুন : দিশা হারালে স্বামীজিই পথ দেখান, বিবেকানন্দের জন্মদিনে ট্যুইট Kangana-র

 

তাই ফ্যাসীবাদী বিরোধী গান লিখব আর বাড়িতে বউ ক্যালাব। আর কেউ মুখ খুললেই শিল্পীরা তো এমন করেই থাকে সেইসব লিখে রিপিটেটিভ শারীরিক নির্যাতনকে নর্মালাইজ করব। হিংসাকে validate করব। এই না হলে আর বিপ্লব!!!

Posted by Sreetama Bhattacharya on Saturday, January 9, 2021

শ্রেয়সীর পাশাপাশি দীপাংশুর স্ত্রী শ্রীতমা ভট্টাচার্যও গীতিকারের বিরুদ্ধে মুখ খোলেন। তিনি অভিযোগ করেন, দীপাংশু আচার্যর সঙ্গে বিয়ের পর থেকেই কবি নাকি তাঁর উপর কখনও শারীরিক আবার কখনও মানসিক অত্যাচার চালিয়েছেন। দীপাংশুর বিরুদ্ধে যখন হেনস্থা এবং গার্হস্থ্য হিংসার অভিযোগ উঠতে শুরু করে, সেই সময় সোশ্যাল মিডিয়ার পাশাপাশি টলিউডও তোলপাড় হতে শুরু করে। এমনকী, শ্রীতমা ভট্টাচার্য নিজের সোশ্যাল হ্যান্ডেলে একের পর এক পোস্ট করে দীপাংশুর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে শুরু করেছেন। 

 

অধিকারবোধের সীমাবদ্ধতা বিষয়ক একটি পর্যবেক্ষণ পুরোটাই নির্ভর করছে মানুষটির ওপর। হয় তার অনুশীলন থাকতে হবে, অথবা অবচেতনের...

Posted by Dipangshu Acharya on Saturday, January 9, 2021

প্রাক্তন বান্ধবী থেকে শুরু করে প্রাক্তন স্ত্রী, দীপাংশুর বিরুদ্ধে একের পর এক অভিযোগ ওঠার পর সামাজিক মাধ্যমে পালটা কয়েকটি পোস্ট করেন জনপ্রিয় এই কৌতুকশিল্পী। তিনি বলেন, তাঁর হারানোর কিছু নেই, ভয়ের কিছু নেই। অক্ষরে অক্ষরে পালানোরও কিছু নেই। 

.