সোনমের বিয়েতে শাহরুখ-সলমনের উদ্দাম নাচ! দেখুন ভাইরাল ভিডিও

সোনমের বিয়ের অনুষ্ঠানে শাহরুখ-সলমন যোগ দিতেই খুশি আর উদ্দীপনার পারদ মাত্রা ছাড়িয়েছে। এই দু’জনের সঙ্গে তালে তাল মিলিয়ে নেচেছেন অনিল কাপুরও।

Updated By: May 9, 2018, 05:42 PM IST
সোনমের বিয়েতে শাহরুখ-সলমনের উদ্দাম নাচ! দেখুন ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: নাচে গানে জমজমাট সোনমের বিয়ের অনুষ্ঠান। বাঁধনছাড়া খুশিতে মেতেছে মুম্বইয়ে অনিল কাপুরের বাংলো। কাপুর পরিবারের এই মহত্সবে যোগ দিয়েছেন একাধিক বলি তারকা। শিল্পা শেঠি, সঞ্জয় কাপুর, জ্যাকলিন, অর্জুন কাপুর থেকে রণবীর সিং পার্টিতে ডান্স ফ্লোরে ঝড় তুলতে দেখ গেল অনেককেই। কিন্তু, মেয়ের বিয়েতে নাচে প্রায় সকলকে টেক্কা দিচ্ছেন খোদ 'কন্যা দায়গ্রস্থ পিতা' অনিল কাপুর নিজেই।  তবে, রাতে আসর জমিয়ে সবার নজর কেড়ছেন বলিউডের ‘করণ-অর্জুন’।

আরও পড়ুন: আনন্দের বক্ষলগ্না হয়ে সোনামের নাচ, শিল্পার সঙ্গে নাচলেন অনিল

হ্যাঁ, সোনমের বিয়ের অনুষ্ঠানে শাহরুখ-সলমন যোগ দিতেই খুশি আর উদ্দীপনার পারদ মাত্রা ছাড়িয়েছে। এই দু’জনের সঙ্গে তালে তাল মিলিয়ে নেচেছেন অনিল কাপুরও। কখনও ‘ল্যায়লা ম্যায় ল্যায়লা’ তো কখনও ‘টন টনা-টন টনটন টারা...’

এক পাশে দাঁড়িয়ে একটার পর একটা গান গেয়ে চলেছেন মিকা, আর সে গানের তালে তালে পার্টির উত্তাপ বাড়িয়ে দিচ্ছেন শাহরুখ-সলমন। ‘জানম সমঝা করো’, ‘আজ কি পার্টি মেরি তরফ সে’...সবেতেই কাঁধে কাঁধ মিলিয়ে নাচলেন বলিউডের এই দুই সুপারস্টার। সোনমের বিয়েতে শাহরুখ-সলমনের নাচের ভিডিওগুলি এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

সোনমের বিয়ের অনুষ্ঠান এক কথায় ‘সুপার ডুপার হিট’! আর এই ভিভিআইপি বিয়ের দৌলতে ফের একসঙ্গে ঝড় তুললেন বলিউডের বাদশা আর সুলতান!

আরও পড়ুন: সোনমের বিয়েতে অর্জুনের সঙ্গে মিলে গানও গাইলেন রণবীর

.