জোর করে চুম্বনের চেষ্টা, ঘাবড়ে গেলেন সইফ কন্যা সারা

 পাপারাৎজির পাশাপাশি ভক্তদের অনুরোঝ মেনে তাঁদের সঙ্গেও সেলফি তুলতে দ্বিধা করেননি সইফকন্যা। তবে এরই মাঝে বিপত্তি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 9, 2020, 04:39 PM IST
জোর করে চুম্বনের চেষ্টা, ঘাবড়ে গেলেন সইফ কন্যা সারা

নিজস্ব প্রতিবেদন : প্রত্যেকদিনের মতোই জিম থেকে বেরিয়ে এসে পাপারাৎজির অনুরোধে ক্যামেরার সামনে পোজ দিচ্ছিলেন সইফ কন্যা সারা আলি খান। তবে শুধু পাপারাৎজিরা নয়, সারাকে দেখতে পেয়ে ঘিরে ধরেন ভক্তরাও। সবকিছু ঠিক ঠাকই ছিল। পাপারাৎজির পাশাপাশি ভক্তদের অনুরোঝ মেনে তাঁদের সঙ্গেও সেলফি তুলতে দ্বিধা করেননি সইফকন্যা। তবে এরই মাঝে বিপত্তি।

বৃহস্পতিবার, সারা যখন তাঁর এক মহিলা ভক্তের অনুরোধ মেনে তাঁর সঙ্গে সেলফি তুলছিলেন সারা। মাঝে এক যুবক ঢুকে পড়ে সারার সঙ্গে হাত মেলাতে যান। দ্বিধা না করে হাত বাড়িয়ে দেন সইফ কন্যা। তবে তাঁর মনে যে এই ছিল সেটা সারা কেন, ওখানে উপস্থিত কেউই বুঝতে পারেননি। সারার হাত মেলানোর সুযোগ নিয়ে তাঁর হাতে চুম্বন করেন ওই যুবক। যাতে বেশ ভ্যাবাচ্যাকা খেয়ে যান সারা। উপস্থিত নিরাপত্তারক্ষী এবং উপস্থিত অন্যান্যরা ওই যুবককে সরিয়ে দেন।

আরও পড়ুন-'সরকার কী করছে, না ভেবে নিজেরা কী করছেন ভাবুন', NRC, CCA নিয়ে পাল্টা জুহি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-'যে কটা দিন তুমি ছিলে পাশে', পুরনো নস্ট্যালজিয়া উস্কে সাত পাকে বাঁধা পড়লেন পরমব্রত-রাইমা!

সম্প্রতি মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিম আলি খানকে নিয়ে মলদ্বীপ থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন সারা আলি খান। ছুটি কাটানোর সময় সারার নানান বিকিনি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, তবে বেড়াতে গিয়ে যেটুকুই বা ক্যালোরি বেড়েছে সেটাই হয়তবা জিম করে ঝরিয়ে ফেলার চেষ্টায় রয়েছেন সারা। সাকারণেই জোর কদমে জিম করছেন তিনি। 

.