পর্নস্টার নয়, শ্রীদেবী, মাধুরীর সঙ্গে একই জায়গায় রাখুন সানিকে, হার্দিকের কথায় চাঞ্চল্য

যেভাবে শ্রীদেবী কিংবা মাধুরী দীক্ষিতকে একজন অভিনেত্রী হিসেবে দেখা হয়, সেই একইভাবে দেখা হোক সানি লিওনকেও। যতদিন না পর্যন্ত সানি লিওনকে পর্নস্টারের পরিবর্তে একজন অভিনেত্রী হিসেবে ভাবতে শিখবেন, ততদিন পর্যন্ত এই দেশের কোনও উন্নতি হবে না। এবার এমনই মন্তব্য করলেন গুজরাটের পাতিদার সম্প্রদায়ের নেতা হার্দিক প্যাটেল।

Updated By: Jun 11, 2018, 12:35 PM IST
পর্নস্টার নয়, শ্রীদেবী, মাধুরীর সঙ্গে একই জায়গায় রাখুন সানিকে, হার্দিকের কথায় চাঞ্চল্য

নিজস্ব প্রতিবেদন : যেভাবে শ্রীদেবী কিংবা মাধুরী দীক্ষিতকে একজন অভিনেত্রী হিসেবে দেখা হয়, সেই একইভাবে দেখা হোক সানি লিওনকেও। যতদিন না পর্যন্ত সানি লিওনকে পর্নস্টারের পরিবর্তে একজন অভিনেত্রী হিসেবে ভাবতে শিখবেন, ততদিন পর্যন্ত এই দেশের কোনও উন্নতি হবে না। এবার এমনই মন্তব্য করলেন গুজরাটের পাতিদার সম্প্রদায়ের নেতা হার্দিক প্যাটেল।

আরও পড়ুন : কেমন হল 'রানি'-র মাধ্যমিকের ফল, কত পেলেন জানেন..

ইন্দৌরে একটি সাংবাদিক সম্মেলনে হাজির হয়ে সানি লিওন বলেন, নার্গিস, শ্রীদেবী কিংবা মাধুরী দীক্ষিতের সঙ্গে তুলনা না করে সানি লিওনকে একজন অভিনেত্রী হিসেবে দেখা হোক। পর্নস্টার নয়, একজন অভিনেত্রী হিসেবে পরিচয় গড়ে উঠুক সানির। তবেই এই দেশের পরিবর্তন সম্ভব।

আরও পড়ুন : শুভশ্রীর কোলে কে এই ছোট্ট শিশু?

সম্প্রতি বিটকয়েন দুর্নীতিতে নামা জড়ায় সানি লিওনের। শোনা যাচ্ছে, ইডির তরফে সানি লিওনকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। ২ হাজার কোটি টাকার দুর্নীতিতে কীভাবে বলিউড অভিনেত্রীর নাম জড়াল, তা নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। প্রসঙ্গত, বিটকয়েন দুর্নীতিতে নাম জড়ায় শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার।  

.