'রাঙিয়ে দিয়ে যাও'-এর শিউলি ও বাবলুর এরকম নাচ আগে দেখেছেন?

 ধারাবাহিকের গোয়ালা বেশে ধরা দিয়েছেন বাবলু। তাঁর আবার দুটো গরুও রয়েছে। যাদের সঙ্গে তার আবার বেশ ভাব। অন্যদিকে, ছটফটে চনমনে চরিত্র শিউলি।

Updated By: Feb 20, 2018, 05:45 PM IST
 'রাঙিয়ে দিয়ে যাও'-এর শিউলি ও বাবলুর এরকম নাচ আগে দেখেছেন?

নিজস্ব প্রতিবেদন :   জি বাংলার 'রাঙিয়ে দিয়ে যাও' ধারাবাহিকটি ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়েছে। টেলিভিশন দুনিয়ার চিরাচরিত শাশুড়ি-বউমার চুলোচুলি বাদ দিয়ে একটু অন্যরকম ভাবে উঠে এসেছে এই ধারাবাহিকের গল্প। আর এই ধারাবাহিকেরই প্রধান দুই চরিত্র বাবলু ও শিউলি। ধারাবাহিকের গোয়ালা বেশে ধরা দিয়েছেন বাবলু। তাঁর আবার দুটো গরুও রয়েছে। যাদের সঙ্গে তার আবার বেশ ভাব। অন্যদিকে, ছটফটে চনমনে চরিত্র শিউলি।

এবার হরনাথ চক্রবর্তী পরিচালিত 'রাঙিয়ে দিয়ে যাও' ধারাবাহিকের সেই শিউলি ও বাবলুকেই দেখা যাবে একটু অন্যভাবে, অন্য ভূমিকায়। এক্কেবারে মেকআপ ছাড়া ঘরোয়া পোশাকে নাচতে দেখা গেল শিউলি ওরফে টুম্পা ঘোষ এবং বাবলু ওরফে জিতু কমলকে।  'বাংলাদেশের মেয়ে তুই হইলা দুইলা যাস' সিনেমার গানে। 

কিন্তু হঠাৎ কেন এই গানের সঙ্গে নাচতে ব্যস্ত শিউলি ও বাবলু? তবে কি সিরিয়ালের কোনও এপিসোডের শ্যুটিং?

আজ্ঞে না, শিউলি ও বাবলুর এভাবে নাচ প্র্যাকটিসের কারণ আসন্ন জি বাংলা 'সোনার সংসার' অ্যওয়ার্ড অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানেই 'রাঙিয়ে দিয়ে যাও' -এর এই জুটিকে দেখা যাবে পারফর্ম করতে চলছিল তারই মহলা। রইল তারই কিছু ঝলক...

আগামী মার্চ মাসে  জি বাংলার পর্দায় দেখা যাবে 'সোনার সংসার' অ্যাওয়ার্ড অনুষ্ঠান।  

আরো পড়ুন- এবার মহাকালির বেশে আসছেন আপনাদের প্রিয় 'রানি রাসমণি'

.