Mithun Chakraborty: '৩৮ তৃণমূল বিধায়ক বিজেপির যোগাযোগে, ২১ আমার সঙ্গে', বিস্ফোরক মিঠুন

"৩৮ জন তৃণমূল বিধায়ক বিজেপির সঙ্গে যোগাযোগে রয়েছেন। তার মধ্যে ২১ জন বিধায়ক সরাসরি আমার সঙ্গে যোগাযোগে রয়েছে।" বুধবার এমনই বিস্ফোরক দাবি করলেন বিজেপি (BJP) নেতা তথা সুপারস্টার মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। 

Updated By: Jul 27, 2022, 04:45 PM IST
Mithun Chakraborty: '৩৮ তৃণমূল বিধায়ক বিজেপির যোগাযোগে, ২১ আমার সঙ্গে', বিস্ফোরক মিঠুন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: "৩৮ জন তৃণমূল বিধায়ক বিজেপির সঙ্গে যোগাযোগে রয়েছেন। তার মধ্যে ২১ জন বিধায়ক সরাসরি আমার সঙ্গে যোগাযোগে রয়েছে।" বুধবার এমনই বিস্ফোরক দাবি করলেন বিজেপি (BJP) নেতা তথা সুপারস্টার মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) চ্যালেঞ্জ করে বলেছেন, ২০২৪ সালে বিজেপি ক্ষমতায় আসবে না। এর পাল্টা দিয়ে মিঠুন বলেন, "কেবল ২০২৪ নয়, বিজেপি আবার...আবার...আবার"। রাজনীতিক-অভিনেতার বার্তা, "কেবল ঈশ্বরই আমাদের রাজ্যকে বাঁচাতে পারেন।"

বুধবার হেস্টিংসে বিজেপির দফতরে যান  মিঠুন চক্রবর্তী। সেখানে বিধায়কদের সঙ্গে বৈঠক করেন তিনি। এরপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে নরমে-গরমে রাজ্য সরকার এবং শাসক দলের সমালোচনা করেন 'মহাগুরু'। নিয়োগ দুর্নীতির অভিযোগে রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়কে গ্রেফতার করেছে ইডি। সেই প্রসঙ্গে মিঠুন চক্রবর্তী বলেন, "দুর্নীতির প্রামাণ না থাকলে ঘুমিয়ে থাকুন। প্রমাণ থাকলে কেউ বাঁচাতে পারবে না।" একই সঙ্গে অভিনেতার পাল্টা চ্যালেঞ্জ, "আগামিকাল স্বচ্ছ ভোট হলে এ রাজ্যে বিজেপির সরকার প্রতিষ্ঠা হবে।"

২০২১ সালের বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগ দেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Narendra Modi) ব্রিগেডের সভায় হাতে পদ্ম পতাকা তুলে নেন 'মহাগুরু'। বিজেপিকে ভোট দেওয়ার জন্য বাংলার মানুষকে আহ্বান জানান তিনি। এরপর গোটা বাংলায় বিজেপির হয়ে প্রচার করেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। "মারব এখানে লাশ পড়বে শ্মশানে", "আমি জলঢোড়াও নই, বেলোবোড়াও নই। আমি জাত গোখরো। এক ছোবলে ছবি।", বিভিন্ন সভায় তাঁর বিখ্যাত সমস্ত ডায়লগও বলেন এই প্রখ্যাত অভিনেতা। 

তবে ফলাফল বেরলে দেখা যায়, বিজেপির বাংলায় সরকার গড়ার স্বপ্ন বিফলে গিয়েছে। এরপর থেকে বঙ্গ রাজনীতি এবং বিজেপিতে মিঠুন চক্রবর্তীকে তেমন একটা দেখা যায়নি। তবে, জুলাই মাসের শুরুতেই হঠাৎ বিজেপি দফতরে যান মিঠুন চক্রবর্তী। তিনি বলেন, "আমি রাজনীতি করিনা, আমি মানুষ-নীতি করি। বাংলার মানুষের জন্য কাজ করতে চাই এবং সেটা করবও।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.