Video: দাউ দাউ করে জ্বলছে বাড়ি! নারকেলডাঙায় বিধ্বংসী অগ্নিকাণ্ড

আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা।

Updated By: Feb 12, 2022, 11:51 PM IST
Video: দাউ দাউ করে জ্বলছে বাড়ি! নারকেলডাঙায় বিধ্বংসী অগ্নিকাণ্ড

নিজস্ব প্রতিবেদন: একের পর এক সিলিন্ডারে বিস্ফোরণ! দাউ দাউ করে জ্বলছে বাড়ি। আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে দমকলের বেশ ইঞ্জিন। বিধ্বংসী অগ্নিকাণ্ড নারকেলডাঙায়। 

ঘড়িতে তখন রাত পৌনে এগারোটা। স্থানীয় বাসিন্দাদের দাবি, আচমকাই বিকট শব্দ শুনতে পান তাঁরা। এরপরই দেখেন, নারকেলডাঙা নর্থের রোডের পাঁচতলা একটি বাড়িতে আগুন জ্বলছে! আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। খবর দেওয়া হয় থানায়। ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। সঙ্গে দমকলও। যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভানোর কাজ চলছে। পরিস্থিতি এতটাই ভয়াবহ যে, আশেপাশে বাড়িগুলিতেও আগুন ছড়িয়ে পড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। বেশ কয়েকটি বাড়ি ইতিমধ্যেই খালিও করে দেওয়া হয়েছে। তবে এখনও পর্যন্ত যা খবর, আগুন নিয়ন্ত্রণে আসেনি।

 

কীভাবে আগুন লাগল? প্রাথমিক তদন্তে অনুমান, সিলিন্ডার বিস্ফোরণেই জেরেই এই ঘটনা। স্থানীয় বাসিন্দাদের দাবি, বাড়ির ভিতরে সিলিন্ডার হচ্ছে এখনও। বাড়িটিতে আবার বেশ কয়েকটি পরিবার থাকে খবর। কিন্তু তাঁরা কী অবস্থায় রয়েছে, তা জানা যায়নি। এর আগে, নারকেলডাঙা নর্থ রোডে একটি গেঞ্জি কারখানায়ও আগুন লেগেছিল। সেবার দমকলের ৬ ইঞ্জিন প্রায় ঘণ্টা খানেকের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.