R G Kar Incident: আরজি কর-কাণ্ডে পদক্ষেপ, পড়ুয়াদের দাবি মেনে এসিপি নর্থ-কে অপসারণ!

জুনিয়র ডাক্তারদের বিক্ষোভে অচলাবস্থা আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে। কর্মবিরতি শুরু হয়ে গিয়েছে জরুরি বিভাগেও। বিপাকে পড়েছেন দুরদুরান্ত থেকে আসা রোগী। আজ, রবিবার আর জি করে যান কলকাতা পুলিস কমিশনার বিনীত গোয়েল। স্রেফ জরুরি বিভাগ আর সেমিনাল পরিদর্শন নয়, আন্দোলনকরীদের সঙ্গেও কথা বলেন তিনি।

Updated By: Aug 11, 2024, 08:41 PM IST
R G Kar Incident: আরজি কর-কাণ্ডে পদক্ষেপ, পড়ুয়াদের দাবি মেনে এসিপি নর্থ-কে অপসারণ!

পিয়ালী মিত্র: আরজিকর কাণ্ডের জের। পড়ুয়াদের দাবি মেনে এবার এসিপি নর্থ চন্দন গুহকে অপসারণ! 'ওদের একটা দাবি ছিল যে, এএসপিকে সরানো হোক। আমি সরিয়ে সরিয়ে দিয়েছি', জানালেন কলকাতা পুলিস কমিশনার বিনীত গোয়েল।

আরও পড়ুন:  R G Kar Incident: সরিয়ে দেওয়া হল পূর্বতনকে, আরজি করের নতুন সুপার বুলবুল মুখোপাধ্যায়...

ঘটনাটি ঠিক কী? তরুণী পড়ুয়া-চিকিত্‍সককে ধর্ষণ করে খুন! জুনিয়র ডাক্তারদের বিক্ষোভে অচলাবস্থা আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে। কর্মবিরতি শুরু হয়ে গিয়েছে জরুরি বিভাগেও। বিপাকে পড়েছেন দুরদুরান্ত থেকে আসা রোগী। আজ, রবিবার আর জি করে যান কলকাতা পুলিস কমিশনার বিনীত গোয়েল। স্রেফ জরুরি বিভাগ আর সেমিনাল পরিদর্শন নয়, আন্দোলনকরীদের সঙ্গেও কথা বলেন তিনি।

পুলিস কমিশনার বলেন, 'ছাত্রী যে দাবি ছিল, সেগুলি মেটানো হয়েছে। আমরা মনে করি, তাঁরা সন্তুষ্ট। যদি ওদের কোনও প্রশ্ন থাকে, যেকোনও সময়ে আমাদের সঙ্গে যোগাযোগ  করতে পারে। নানা ধরনের গুজব চারদিকে চলছে।  একাধিক লোক যুক্ত, কাউকে আড়াল করার চেষ্টা হচ্ছে, তিনজনের বীর্য পাওয়া গিয়েছে, এসবই গুজব। আমরা বলেছি,  যদি কারও কোনও প্রশ্ন থাকে, আমাদের সঙ্গে যোগাযোগ করতে পারেন। ছাত্রদের কাছে আবেদন, যদি আপনাদের কাছে খবর থাকে যে, এই লোকটা যুক্ত থাকতে পারে,  আমরা অবশ্যই খতিয়ে দেখব'। 

এদিন আরজি কর থেকে নমুনা সংগ্রহ করেন তদন্তকারীরা। পুলিস কমিশনার জানান, 'একটা হেল্প নম্বর চালু করে দেব।আমাদের অ্য়াডিশনাল সিপি আর ডিসি নর্থ নম্বরটা দিয়ে দেবে। কোনও প্রশ্ন থাকলে যেকোন লোক ওই নম্বরে ফোন করতে পারে। ই-মেল করতে পারেন। আমাদের সঙ্গে দেখা করতে পারেন। বস্তুত, হেল্প লাইন নম্বরটি চালুও হয়ে গিয়েছে।

আরও পড়ুন: R G Kar Incident:আরজি করের জরুরি বিভাগ, সেমিনার হল পরিদর্শন পুলিস কমিশনারের..

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.