Dev At ED Office: প্রথমবার ইডির মুখোমুখি দেব, ৫ ঘণ্টা জেরা সাংসদ-অভিনেতাকে

গরু পাচার মামলায় (Cow Smugling Case) এবার ইডির মুখোমুখি সাংসদ অভিনেতা দেব (Dev)। সিবিআই হাজিরার পরে এবার দিল্লিতে গরু পাচার কান্ডে মানি ট্রেলের জন্য জিজ্ঞাসাবাদ করা হল তাঁকে।

Updated By: Jun 24, 2022, 09:53 AM IST
Dev At ED Office: প্রথমবার ইডির মুখোমুখি দেব, ৫ ঘণ্টা জেরা সাংসদ-অভিনেতাকে
ফাইল চিত্র

বিক্রম দাস: গরু পাচার মামলায় (Cow Smugling Case) এবার ইডির মুখোমুখি সাংসদ অভিনেতা দেব (Dev)। সিবিআই হাজিরার পরে এবার দিল্লিতে গরু পাচার কান্ডে মানি ট্রেলের জন্য জিজ্ঞাসাবাদ করা হল তাঁকে।

জানা গিয়েছে গত মঙ্গলবার ইডির সামনে হাজিরা দেব সাংসদ অভিনেতা। তাঁকে পাঁচ ঘণ্টা টানা জিজ্ঞাসাবাদ করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। গরুপাচার কান্ডের মানি ট্রেলের বিষয় তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয় বলে জানা গিয়েছে। এই প্রথমবার ইডির জিজ্ঞাসাবাদের মুখোমুখি হলেন সাংসদ অভিনেতা দেব। 

এর আগে গরু পাচার মামলায় দেবকে  টানা পাঁচ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করে CBI। সিবিআই-এর জিজ্ঞাসাবাদ থেকে বেরিয়ে এসে অভিনেতা-সাংসদ বলেন, "আমি বেশি কিছু বলতে পারব না। একজন ব্যক্তিকে চিনি কি না সেই বিষয়ে জানতে চাওয়া হয়েছিল। আমার বক্তব্য জানিয়েছি। মনে হয় আর ডাকবে না।"  গরু পাচার মামলায় অভিযুক্ত এনামূল হককে তিনি চেনেন না বলেও জানান দেব।

আরও পড়ুন: Malbazar: পাহাড়ে অতিরিক্ত বৃষ্টি, জাতীয় সড়কের ওপর দিয়ে বইছে নদীর জল

ঘাটাল (Ghatal) কেন্দ্রের তৃণমূল (TMC) সাংসদ (MP) দীপক অধিকারী অর্থাৎ দেবকে গরুপাচার মামলায় ৯ ফেব্রুয়ারি নোটিস পাঠায় সিবিআই। জানা যায় গরুপাচার মামলায় তদন্তে নেমে সিবিআইয়ের কাছে উঠে আসা তথ্যে দেখা যায় ঘাটাল হাইওয়ে দিয়ে সক্রিয় ছিল এই চক্র। সেই সূত্র ধরে বেশ কয়েকজন সাক্ষীকে জিজ্ঞাসাবাদ করেই দেবের নাম উঠে আসে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.