হামলার ঘটনায় খোঁজ নিতে ফোন অমিতের, 'রোজ-ই হয়', স্বরাষ্ট্রমন্ত্রীকে নালিশ দিলীপের

 "যদি খবর পাই যে ওরা আবার আক্রমণ করবে, তবে প্রস্তুত হয়ে যাব। পাল্টা আক্রমণ করব।"

Reported By: অঞ্জন রায় | Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Jul 1, 2020, 02:08 PM IST
হামলার ঘটনায় খোঁজ নিতে ফোন অমিতের, 'রোজ-ই হয়', স্বরাষ্ট্রমন্ত্রীকে নালিশ দিলীপের
সাংবাদিক বৈঠকে দিলীপ ঘোষ

নিজস্ব প্রতিবেদন : নিউটাউনে দিলীপ ঘোষের উপর হামলার ঘটনায় ফোন করে খোঁজখবর নিলেন অমিত শাহ। এদিন সকালে নিউটাউনে গিয়ে 'আক্রান্ত' হন বিজেপি রাজ্য সভাপতি। হামলার খবর পেয়েই তাঁকে ফোন করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

কারা আক্রমণ চালিয়েছে? কীভাবে হামলা করা হয়? দিলীপ ঘোষকে ফোন করে তার বিস্তারিত খোঁজখবর নেন অমিত শাহ। বিজেপি রাজ্য সভাপতি জানান, অমিত শাহকে তিনি পুরো পরিস্থিতি-ই সবিস্তারে জানিয়েছেন। বলেন, "কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ফোন করেছিলেন। তাঁকে আমি জানিয়েছি, হ্যাঁ তৃণমূলের কর্মীরা আক্রমণ করেছে। তবে এটা স্বাভাবিক ব্যাপার। প্রতিদিনই আমাদের ওপর এসব হয়।" 

সাংবাদিক বৈঠকে দিলীপ ঘোষ অভিযোগ করেন, "গত তিনদিন ধরে তৃণমূলের লোকেরা বাড়ি বাড়ি গিয়ে হুমকি দিয়ে এসেছে। দিলীপ ঘোষ আসছে, তাই গন্ডগোল করতে হবে। আসলে ওই এলাকায় তৃণমূলের জমিদারতন্ত্র চলে।" এদিনের হামলার ঘটনার পর দিলীপ ঘোষ ফের হুঁশিয়ারি দেন, "সব ভেঙে দেব। আবারও চা খেতে যাব। যদি খবর পাই যে ওরা আবার আক্রমণ করবে, তবে প্রস্তুত হয়ে যাব। পাল্টা আক্রমণ করব। তখন বুঝবে এজিনিস এরাজ্যে চলতে পারে না।"

প্রসঙ্গত, অন্যদিনের মতো এদিন সকালেও মর্নিংওয়াকে বেরিয়ে ছিলেন বিজেপি রাজ্য সভাপতি। অভিযোগ, সেইসময় ভাঙরের পাশ্ববর্তী এলাকায় তাঁর গাড়ির উপর হামলা চালায় কয়েকজন। তাঁর ও তাঁর নিরাপত্তারক্ষীর গাড়ির কাঁচ ভেঙে যায়। ধাক্কাধাক্কাতি চোট পান দিলীপ ঘোষ।

আরও পড়ুন, বন্ধ বেতন, অনাহারে দিন কাটছে পরিবারের, কলকাতায় আত্মঘাতী বাসচালক