West Bengal Panchayat Election 2023 Results: 'পঞ্চায়েত ভোটে হিংসার জেরে বাংলা ছেড়ে অসমে'!

কোনও একটি নির্দিষ্ট জেলা নয়। পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে দিনভর অশান্তি চলে গোটা রাজ্যেই। ৭ জেলায় ভোটের বলি ১৫।

Updated By: Jul 11, 2023, 04:26 PM IST
West Bengal Panchayat Election 2023 Results: 'পঞ্চায়েত ভোটে হিংসার জেরে বাংলা ছেড়ে অসমে'!

কমলাক্ষ ভট্টাচার্য: পঞ্চায়েত ভোটে হিংসা! 'বাংলা থেকে পালিয়ে অসমে আশ্রয় নিয়েছে ১৩৩ জন', ট্যুইট করলেন স্বয়ং অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। ট্যুইট করে তাঁকে ধন্যবাদ জানালেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন: WB Panchayat Election 2023: 'কন্ট্রোল রুমে বসে হিংসায় মদত দেওয়া হচ্ছে, কড়া ব্যবস্থা নেব', হুঁশিয়ারি রাজ্যপালের

কোনও একটি নির্দিষ্ট জেলা নয়। পঞ্চায়েত নির্বাচনকে কেন্দ্র করে দিনভর অশান্তি চলে গোটা রাজ্যেই। সঙ্গে ছাপ্পা ভোট! ৭ জেলায় ভোটের বলি ১৫! সোমবার পুনর্নির্বাচন হয় ২২ জেলার প্রায় সাতশো বুথে।

এদিকে আজ, মঙ্গলবার যখন পঞ্চায়েত ভোটের গণনা চলছে, তখন ট্যুইট করলেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। তাঁর দাবি, 'পশ্চিমবঙ্গে পঞ্চায়েত ভোটে হিংসার কারণে অসমের ধূবড়ি জেলায় আশ্রয় চেয়েছিলেন ১৩৩ জন। আমরা তাঁদের ত্রাণ শিবিরে আশ্রয় দিয়েছি। দেওয়া হয়েছে খাবার ও স্বাস্থ্য পরিষেবাও'।

 

এর আগে, যেদিন রাজ্যে পঞ্চায়েত ভোট হয়, সেদিন সন্ধ্যায় হিংসা ও ভোট লুঠের অভিযোগে নির্বাচন কমিশনের গেটে তালা ঝুলিয়ে দিয়েছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বাংলার বিজেপি কর্মীদের আশ্রয় দেওয়ার জন্য অসমের মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

 

পঞ্চায়েত ভোটে হিংসার অভিযোদে দিল্লি থেকে বাংলায় প্রতিনিধি দল পাঠাচ্ছে বিজেপি। হিংসাকবলিত এলাকা ঘুরে দেখে, জেপি নাড্ডাকে রিপোর্ট দেবেন প্রতিনিধি দলের সদস্যরা। 

আরও পড়ুন: Dilip Ghosh: 'আগামি দিনেও মৃত্যু হবে, সেটাও একতরফা হবে না’, গণনার সকালে বিস্ফোরক দিলীপ ঘোষ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.