দমদম ক্যান্টনমেন্টে অটোচালকদের তাণ্ডব, রাস্তায় ফেলে বেধড়ক মার তথ্যপ্রযুক্তি কর্মীকে

ইউনিয়ন অফিসে অভিযোগ জানাতে গেলে বেধড়ক মারধর করা হয় অভিজিতকে

Updated: Feb 9, 2019, 11:13 AM IST
দমদম ক্যান্টনমেন্টে অটোচালকদের তাণ্ডব, রাস্তায় ফেলে বেধড়ক মার তথ্যপ্রযুক্তি কর্মীকে

নিজস্ব প্রতিবেদন: ফের অটো চালকদের জুলুম। এবার এক যাত্রীকে রাস্তায় ফেলে বেধড়ক মারধর করল অটোচালকরা। দমদম ক্যান্টনমেন্ট এলাকার ঘটনা।

আরও পড়ুন-বিজ্ঞাপনে প্রধানমন্ত্রীর পাশে নাম! মানহানির অভিযোগ দায়ের তৃণমূল বিধায়কের

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার। নাগেরবাজার মোড়ে অভিজিত বিশ্বাস নামে ওই তথ্যপ্রযুক্তি কর্মীকে ধাক্কা মারে ক্যান্টনমেন্ট রুটের একটি অটো। তার পায়ের ওপর দিয়ে অটো চালিয়ে দেওয়া হয়। প্রতিবাদ করলে অভিজিতকে সপাটে চড় মারেন অটো চালক। শুক্রবার সন্ধেয় এনিয়ে ইউনিয়ন অফিসে অভিযোগ জানাতে গেলে বেধড়ক মারধর করা হয় অভিজিতকে।

অভিযোগ, ক্যান্টনমেন্ট স্টেশন চত্তরেই রাস্তায় ফেলে মারধর করা হয় তাকে। মাথায় ধারাল কিছু দিয়ে আঘাতও করা হয়। এতে তার মাথা ফেটে যায়। কোনও ক্রমে পালিয়ে তিনি থানায় যান। সোখানেও ঢুকে তাকে হুমকি দেওয়া হয়।

আরও পড়ুন-অক্সিজেনের অভাবে শিশু মৃত্যুর অভিযোগ, উত্তেজনা এনআরএস হাসপাতালে

সংবাদমাধ্যমে অভিজিত জানিয়েছেন, ‘ইউনিয়ন অভিযোগ জানাতে গেলে আমাকে প্রবল গালাগালি করা হয়। স্টাটার বলে চলুন আপনার সঙ্গে থানায় যাচ্ছি। এরপর তিনি অফিসের ভেতরে গেল সেখান থেকে বেশ কয়েকজন বেরিয়ে আসেন। এদের মধ্যে সেদিন যে অটোচালক আমার ওপরে হামলা করেছিলেন তিনিও ছিলেন। এরপরই শুরু হয় বেধড়ক মারধর। কেউ আমাকে পেছন থেকে ধরে মাটিতে ফেলে দেয়। ধারাল অস্ত্র দিয়ে আঘাতও করা হয়। এনিয়ে থানায় অভিযোগ করতে গেল অটোচালকের সাঙ্গপাঙ্গরা থানায় ঢুকে আমাকে হুমকি দেয়।‘

ক্যান্টনমেন্ট থানা এনিয়ে তদন্ত করছে। এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।

Tags: