পুজোয় অতিরিক্ত সময় খোলা রাখা যাবে পানশালা, ছাড় দোকান-রেস্তরাঁকে, জানাল Nabanna

করোনা প্রাদুর্ভাবের জেরে রাজ্যে সেই মে মাস থেকে জারি রয়েছে বিধিনিষেধ (West Bengal Restrictions)। 

Updated By: Oct 9, 2021, 10:42 PM IST
পুজোয় অতিরিক্ত সময় খোলা রাখা যাবে পানশালা, ছাড় দোকান-রেস্তরাঁকে, জানাল Nabanna

নিজস্ব প্রতিবেদন: পুজোর সময় আগেই নৈশ কার্ফু (Night Curfew) শিথিল করেছিল রাজ্য সরকার। এবার দোকানপাট, রেস্তরাঁ খোলা রাখার বিধিনিষেধেও (West Bengal Restrictions) সাময়িক ছাড় দেওয়া হল। শনিবার নবান্ন বিজ্ঞপ্তি জারি করে জানিয়েছে, সমস্ত দোকান, রেস্তরাঁ ও পানশালা স্বাভাবিক নিয়মে খোলা থাকবে।

করোনা প্রাদুর্ভাবের জেরে রাজ্যে সেই মে মাস থেকে জারি রয়েছে বিধিনিষেধ (West Bengal Restrictions)। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসতে ধাপে ধাপে বিধিনিষেধ আলগা করে রাজ্য সরকার। পুজোর ১১ দিন রাতে ঠাকুর দেখার সুবিধাও করে দেওয়া হয়েছে। ১০ থেকে ২০ অক্টোবর পর্যন্ত বলবৎ থাকছে না নৈশ কার্ফু। দোকান, রেস্তরাঁ ও পানশালা রাত ১০টা পর্যন্ত খোলা থাকত। সেই নিয়ম শিথিল করল নবান্ন। জানানো হল, ১০ অক্টোবর অর্থাৎ পঞ্চমী থেকে ২০ অক্টোবর পর্যন্ত অতিরিক্ত সময় খোলা রাখা যাবে পানশালা।

বলে রাখি, ১০ থেকে ২০ তারিখ পর্যন্ত রাতে যান চলাচল ও মানুষের যাতায়াতে কোনও নিষেধাজ্ঞা থাকছে না। নৈশ কার্ফু শিথিল করা হয়েছে। রাজ্যে চলমান বিধিনিষেধ বাড়ানো হয়েছে ৩০ অক্টোবর পর্যন্ত।

আরও পড়ুন- নেতাদের সময়ে আসার অভ্যাস থাকে না, Suvendu-Arjun-কে খোঁচা 'মাস্টারমশাই' Sukanta-র!

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

 

.