'দিলীপ ঘোষ বড় সন্ত্রাসবাদী', ক্ষিতি গোস্বামীর স্মরণসভায় এসে তোপ বিমান বসুর

তবে এদিন ক্ষিতি গোস্বামীর স্মরণসভায় উপস্থিত ছিলেন জোটসঙ্গী কংগ্রেসের কোনও নেতা।

Reported By: মৌমিতা চক্রবর্তী | Updated By: Dec 30, 2019, 08:33 PM IST
'দিলীপ ঘোষ বড় সন্ত্রাসবাদী', ক্ষিতি গোস্বামীর স্মরণসভায় এসে তোপ বিমান বসুর

নিজস্ব প্রতিবেদন : বিরোধীদের উদ্দেশে 'লাশ গোনার' হুমকি দিয়েছেন দিলীপ ঘোষ। পাল্টা দিলীপ ঘোষকে 'সন্ত্রাসবাদী' বলে তোপ দাগলেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু।

এদিন বঙ্গ বিজেপির বিশেষ বৈঠক থেকে বিজেপি রাজ্য সভাপতি হুঁশিয়ারি দেন, "বিরোধীদের বলছি, সারা দেশে লাশ গুনতে হবে আপনাদের।" এখানেই না থেমে দিলীপ ঘোষ তারপর আরও বলেন "যেখানে যেখানে আমাদের দলের সরকার আছে, সেখানে আন্দোলনের নামে সমাজবিরোধীমূলক কাজ চলছে। এখন সমাজবিরোধীদের যেভাবে শায়েস্তা করা দরকার, সেইভাবেই শায়েস্তা করা হচ্ছে।" এরপরই ক্ষিতি গোস্বামীর স্মরণসভা থেকে দিলীপ ঘোষের এই হুমকির কড়া প্রতিক্রিয়া দিলেন বিমান বসু। তাঁর সাফ কথা, "দিলীপবাবুর বক্তব্যেই স্পষ্ট উনি কতবড় সন্ত্রাসবাদী।"

আরও পড়ুন, 'লাশ গুনতে হবে আপনাদের', CAA বিরোধিতা নিয়ে বিরোধীদের হুমকি দিলীপের

তবে এদিন ক্ষিতি গোস্বামীর স্মরণসভায় উপস্থিত ছিলেন জোটসঙ্গী কংগ্রেসের কোনও নেতা। আমন্ত্রণ জানালেও আসেননি তৃণমূল কংগ্রেসের তরফেও কোনও নেতা। এই ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন মনোজ ভট্টাচার্য। বলেন, "আমি নিজে সোমেন মিত্রকে বারবার ফোন করেছি, উনি আসতে পারবেন না জানিয়েছিলেন। কিন্তু কংগ্রেসের অন‍্য কোনও নেতা আসবেন বলেছিলেন। প্রদীপবাবুও আসতে পারতেন,এলেন না। হয়তো ভেবেছেন তৃণমূলের নেতারা থাকবেন।" মনোজ ভট্টাচার্য আরও বলেন, "তৃণমূলের পার্থবাবুকেও আসার জন‍্য ফোন করেছিলাম। এলেন না।"

.