Arijit Singh Concert: অরিজিতের অনুষ্ঠান বাতিলে ফের তোলপাড় রাজনীতি, সবই কি 'গেরুয়া'র দোষ!

ইন্ডিয়া ট্যুরে অরিজিৎ সিং। ১৮  ফ্রেরুয়ারি ইকো পার্কে শো করার কথা ছিল তাঁর। কনসার্ট বাতিল করে দিয়েছে হিডকো।  'আইনশৃঙ্খলার সমস্যা হতে পারে',  জানিয়েছেন সংস্থার চেয়ারম্যান মন্ত্রী ফিরহাদ হাকিম।

Updated By: Dec 28, 2022, 09:35 PM IST
Arijit Singh Concert: অরিজিতের অনুষ্ঠান বাতিলে ফের তোলপাড় রাজনীতি, সবই কি 'গেরুয়া'র দোষ!

দেবারতি ঘোষ: ইকো পার্কে শেষপর্যন্ত বাতিল অরিজিৎ সিংয়ের শো। কেন? 'মমতার মঞ্চে রং দে তু মোহে গেরুয়া গেয়েছিলেন অরিজিৎ সিং।  ইকো পার্কে শো বাতিল করে দিল হিডকো', টুইট করলেন বিজেপি নেতা অমিত মালব্য। তুঙ্গে রাজনৈতিক তরজা।

ইন্ডিয়া ট্যুরে অরিজিৎ সিং। দেশের বেশ কয়েকটি শহরে ইতিমধ্যেই কনসার্ট করে ফেলেছেন তিনি। কলকাতায় কবে অনুষ্ঠান? ১৮ ফ্রেরুয়ারি ইকো পার্কে শো করার কথা ছিল অরিজিতের। আড়াই হাজার, এমনকী পাঁচ হাজারের বেশিরভাগ টিকিটও বিক্রি হয়ে গিয়েছিল। অধীর আগ্রহে অপেক্ষা ছিলেন ফ্যানেরাও, কিন্তু শো হচ্ছে না! ইকো পার্কে অরিজিৎ সিংয়ে কনসার্ট বাতিল করে দিয়েছে হিডকো। 

 

 

 

সম্প্রতি কলকাতা ফিল্ম ফেস্টিভালের উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন অরিজিৎ সিং। সেদিন মঞ্চে ওঠার পর, তাঁকে গান গাইতে অনুরোধ করেন স্বয়ং মুখ্য়মন্ত্রী। অরিজিৎ গেয়ে ওঠেন, 'রং দে তু মোহে গেরুয়া'। এছর ২৮তম কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করেন অমিতাভ বচ্চন। উদ্বোধনী অনুষ্ঠানে তিনি, ' আমি নিশ্চিত মঞ্চে উপস্থিত আমার সহকর্মীরা নাগরিক স্বাধীনতা এবং 'মত প্রকাশের স্বাধীনতা নিয়ে যে প্রশ্ন উঠছে সেবিষয়ে একমত হবেন'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.