আগের চেয়ে ভালো আছেন Buddhadeb, স্থিতিশীল Mira

মঙ্গলবার বেসরকারি হাসপাতালে ভর্তি করতে হয় বুদ্ধদেব ভট্টাচার্যকে (Buddhadeb Bhattacharya)।

Updated By: May 26, 2021, 09:43 PM IST
আগের চেয়ে ভালো আছেন Buddhadeb, স্থিতিশীল Mira

নিজস্ব প্রতিবেদন: বুদ্ধদেব ভট্টাচার্য (Buddhadeb Bhattacharya) আগের চেয়ে ভালো আছেন। তাঁর অক্সিজেনের চাহিদা নিয়ন্ত্রণে মধ্যেই রয়েছে। দেওয়া হয়েছে রেমডিসিভির ও উচ্চমাত্রার স্টেরয়েড। খবর হাসপাতাল সূত্রের। স্থিতিশীল বুদ্ধ-জায়া মীরা ভট্টাচার্য।

মঙ্গলবার বেসরকারি হাসপাতালে ভর্তি করতে হয় বুদ্ধদেব ভট্টাচার্যকে (Buddhadeb Bhattacharya)। তাঁর চিকিৎসার দায়িত্বে রয়েছে ৬ চিকিৎসকের মেডিক্যাল বোর্ড। রাত ৯টায় হাসপাতালের বুলেটিন জানাল, ৩ লিটার অক্সিজেন লাগছে বুদ্ধদেব ভট্টাচার্যের (Buddhadeb Bhattacharya)। রাখা হয়েছে বাইপাপ সাপোর্টে। তাঁর চেতনা রয়েছে। কথাও বলতে পারছেন। নিয়ন্ত্রণে রক্তচাপ। বুদ্ধদেবের ইন্টারলুকিন সিক্স বা আইএল৬ সামান্য উন্নতি হয়েছে। হাসপাতাল সূত্রের খবর, চিকিৎসার পর নিয়ন্ত্রণে এসেছে বুদ্ধদেবের অক্সিজেনের চাহিদা। তাঁকে রেমডিসিভির দেওয়া হয়েছে। এর সঙ্গে চলছে উচ্চমাত্রার মিথাইল প্রেডনিসোলোন স্টেরয়েড। আগের চেয়ে ভালো আছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী।

      
বুদ্ধদেব ভট্টাচার্য হাসপাতালে ভর্তি হওয়ার পর প্যানিক অ্যাটাক হয়েছিল তাঁর স্ত্রী মীরার (Mira Bhattacharya))। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। মীরা ভট্টাচার্যের শারীরিক অবস্থা স্থিতিশীল। অক্সিজেন স্যাচুরেশন ৯৯ শতাংশ। পরিমিত ঘুমিয়েছেনও।

আরও পড়ুন- শুক্রবার থেকে পুরসভায় ১০২ স্বাস্থ্যকেন্দ্রে রোজ ৫০ জনকে Vaccine, বুকিং অ্যাপে
 

.