আজই চূড়ান্ত হতে চলেছে কংগ্রেসের প্রার্থী তালিকা

আজই চূড়ান্ত হতে চলেছে কংগ্রেসের প্রার্থী তালিকা। বিকেলে বসছে কংগ্রেসের রাজ্য নির্বাচনী কমিটির বৈঠক।  তার আগে অধীর চৌধুরীকে সঙ্গে নিয়েই দিল্লি থেকে আসছেন বিকে হরিপ্রসাদ। আসন রফা নিয়ে কংগ্রেস-সিপিএম দরাদরি এখন চরমে । নরমে-গরমে জোটের পক্ষে সওয়াল করলেও একের বিরুদ্ধে এক ফর্মুলা কার্যকরী করতে হিমশিম আলিমুদ্দিন,বিধানভবন দুপক্ষই।  কোনওভাবেই জোট না ভাঙছে না কালও দাবি অধির চৌধুরীর।

Updated By: Mar 11, 2016, 10:06 AM IST
 আজই চূড়ান্ত হতে চলেছে কংগ্রেসের প্রার্থী তালিকা

ওয়েব ডেস্ক: আজই চূড়ান্ত হতে চলেছে কংগ্রেসের প্রার্থী তালিকা। বিকেলে বসছে কংগ্রেসের রাজ্য নির্বাচনী কমিটির বৈঠক।  তার আগে অধীর চৌধুরীকে সঙ্গে নিয়েই দিল্লি থেকে আসছেন বিকে হরিপ্রসাদ। আসন রফা নিয়ে কংগ্রেস-সিপিএম দরাদরি এখন চরমে । নরমে-গরমে জোটের পক্ষে সওয়াল করলেও একের বিরুদ্ধে এক ফর্মুলা কার্যকরী করতে হিমশিম আলিমুদ্দিন,বিধানভবন দুপক্ষই।  কোনওভাবেই জোট না ভাঙছে না কালও দাবি অধির চৌধুরীর।

তবে একই সঙ্গে অমীমাংসিত আসনগুলিতে  ত্রিমুখী লড়াইয়েরও ইঙ্গিত দিয়ে রেখেছেন তিনি।   রফাসূত্র খুঁজতে কাল দিনভর বামেদের সঙ্গে দফায় দফায় আলোচনা করেছেন প্রদেশ সভাপতি নিজেই।  আজও ফ্রন্ট নেতৃত্বের  সঙ্গে কথা বলবেন অধীর চৌধুরী।  আলোচনা হবে সমঝোতা সূত্র নিয়ে।  আলোচনায় যোগ দিতে পারেন এআইসিসির দূত কংগ্রেস স্টিয়ারিং কমিটির চেয়ারপার্সন বিকে হরিপ্রসাদ।

.