close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

দেবযানীকে জেরার পর রাজীব কুমারের আপ্ত সহায়ককে ডেকে পাঠাল সিবিআই

শনিবারই দেবযানী মুখোপাধ্যায়কে টানা জেরা করে সিবিআই

Updated: Sep 21, 2019, 08:54 AM IST
দেবযানীকে জেরার পর রাজীব কুমারের আপ্ত সহায়ককে ডেকে পাঠাল সিবিআই

নিজস্ব প্রতিবেদন: সিবিআইয়ের সঙ্গে রাজীব কুমারের লুকোচুরি যেমন চলছে তেমনই শক্ত হচ্ছে সিবিআইয়ের ফাঁস। সুদীপ্ত সেনের সঙ্গী দেবযানী মুখোপাধ্যায়ের পর এবার রাজীব কুমারের আপ্ত সহায়ক শুভম বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদের জন্য সিজিও কমপ্লেক্সে ডেকে পাঠাল সিবিআই।

আরও পড়ুন-কোন কোন থানায় ফি মাসে কত টাকা দিত সারদা? লাল ডায়েরির গোপন কথা ফাঁস দেবযানীর

সূত্রের খবর, শুভম বন্দ্যোপাধ্যায়ের পাশপাশি রাজীব কুমারের ২ দেহরক্ষী ও তাঁর ট্রাভেল এজেন্টকেও ডেকে পাঠিয়েছে কেন্দ্রীয় তদন্ত সংস্থা। রাজীব কুমারের খোঁজে কলকাতা সহ রাজ্যের বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে সিবিআই। এরকম এক অবস্থায় রাজীব কুমারের ঘনিষ্ঠদেরও জিজ্ঞাসাবাদ করে আরও সূত্র পেতে চাইছেন তদন্তকারী অফিসাররা।

শনিবার রাজীব কুমারের স্ত্রী সঞ্চিতা কুমারকে জেরা করে সিবিআই। এরপর তালিকায় রয়েছেন তাঁর আপ্ত সহায়ক ও ২ রক্ষী। এই চারজনকে জেরা করে রাজীব কুমারের কাছে পৌঁছতে চাইছে সিবিআইয়ের গোয়েন্দারা।

আরও পড়ুন-চিন্ময়ানন্দের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ নয়, নিগৃহীতা ছাত্রীর বিরুদ্ধেই পাল্টা মামলা পুলিসের

উল্লেখ্য, শনিবারই দেবযানী মুখোপাধ্যায়কে টানা জেরা করে সিবিআই। সূত্রের খবর, জেরায় দেবযানী জানিয়েছেন, তিনি বিধাননগর কমিশনারেটের তত্কালীন পুলিস কমিশনার রাজীব কুমারকে সারদার সব নথি তুলে দিয়েছিলেন। এমনকি প্রচুর নথির মধ্যে বাছাইও করেছিলেন তিনি। শুধু তাই নয়,  সিবিআইয়ের কাছে দেবযানী দাবি করেছেন, ফি মাসে থানায় থানায় টাকা পাঠাত সারদা। সেগুলি সব রয়েছে লাল ডায়েরিতে।