মদন মিত্রকে জেলে গিয়ে জেরা করতে চায় সিবিআই

মদন মিত্রকে জেলে গিয়েই জেরা করতে চায় সিবিআই। এই মর্মে আদালতে আবেদন করতে চলেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। আগামিকাল সিবিআইয়ের আইনজীবী আলিপুর আদালতে আবেদন করবেন। গ্রেফতারের আগে মদন মিত্রের অসুস্থতা নিয়ে একপ্রস্থ নাটক হয়। তারপর সিবিআই জেরা। এবং গ্রেফতার। ফের অসুস্থতা। বেশ কিছুদিন শরীরের নানা সমস্যার অজুহাত তুলে এসএসকেএমে ভর্তি হন পরিবহণমন্ত্রী।পরে ক্রীড়ামন্ত্রীকে জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত।

Updated By: Jan 15, 2015, 04:37 PM IST
মদন মিত্রকে জেলে গিয়ে জেরা করতে চায় সিবিআই

ওয়েব ডেস্ক: মদন মিত্রকে জেলে গিয়েই জেরা করতে চায় সিবিআই। এই মর্মে আদালতে আবেদন করতে চলেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। আগামিকাল সিবিআইয়ের আইনজীবী আলিপুর আদালতে আবেদন করবেন। গ্রেফতারের আগে মদন মিত্রের অসুস্থতা নিয়ে একপ্রস্থ নাটক হয়। তারপর সিবিআই জেরা। এবং গ্রেফতার। ফের অসুস্থতা। বেশ কিছুদিন শরীরের নানা সমস্যার অজুহাত তুলে এসএসকেএমে ভর্তি হন পরিবহণমন্ত্রী।পরে ক্রীড়ামন্ত্রীকে জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত।

তিনি এখন রয়েছেন আলিপুর জেলে। সেখানে গিয়েই তাঁকে জেরা করতে চান সিবিআইয়ের গোয়েন্দারা। ইতিমধ্যেই মুকুল রায়কে তলব করেছে সিবিআই। সূত্রের খবর, ঠিক এই সময়েই মদন মিত্রকে জেরা করে মুকুল রায় সম্পর্কে আরও তথ্য পেতে চাইছেন গোয়েন্দারা। গতকালই রজত মজুমদার এবং সৃঞ্জয় বোসকে জেলে গিয়ে জেরা করার আবেদন জানিয়েছে সিবিআই।

.