নতুন করে তথ্য জোগাড়ে জেসপে CID টিম

জেসপ কারখানায় আজ ফের তল্লাসিতে সিআইডি টিম। কারখানায় চুরির দায়ে ধৃত দুজনকে সঙ্গে নিয়েই মূলত এই তল্লাসি চলছে। নেতৃত্বে CID এস এস, শুভঙ্কর ভট্টাচার্য। কীভাবে কারখানা থেকে চলত চুরি-পাচার, তা বুঝতে মূলত বিষয়টি পুনর্নিমানের চেষ্টা করছেন তদন্তকারীরা। ঘটনাস্থলে রয়েছে ফরেনসিক দলও।

Updated By: Oct 27, 2016, 09:56 PM IST
নতুন করে তথ্য জোগাড়ে জেসপে CID টিম

ওয়েব ডেস্ক : জেসপ কারখানায় আজ ফের তল্লাসিতে সিআইডি টিম। কারখানায় চুরির দায়ে ধৃত দুজনকে সঙ্গে নিয়েই মূলত এই তল্লাসি চলছে। নেতৃত্বে CID এস এস, শুভঙ্কর ভট্টাচার্য। কীভাবে কারখানা থেকে চলত চুরি-পাচার, তা বুঝতে মূলত বিষয়টি পুনর্নিমানের চেষ্টা করছেন তদন্তকারীরা। ঘটনাস্থলে রয়েছে ফরেনসিক দলও।

আরও পড়ুন- জেসপ কাণ্ডের তদন্তে চাঞ্চল্যকর তথ্য পেল CID, FIR খারিজের দাবিতে কোর্টে রুইয়া

জেসপকাণ্ডে ধৃত এক শীর্ষকর্তা জেরায় ইতিমধ্যে জানিয়েছেন, অডিট এবং সম্পত্তি সংক্রান্ত সব নথি এখনও কারখানাতেই রয়েছে। এদিন তারও খোঁজ চলে। কিন্তু বাস্তবে দেখা যাচ্ছে, নথিপত্রের বেশিরভাগই পুড়িয়ে দেওয়া হয়েছে। তদন্তের স্বার্থে সেই পোড়া নথি নিয়ে যাচ্ছে ফরেনসিক টিম। এদিনের তল্লাসিতে গ্যাস কাটারের অংশও পেয়েছেন সিআইডি গোয়েন্দারা, যা দিয়ে যন্ত্রাংশ কেটে পাচার করে দেওয়া হত। ধৃত যে দুজনকে নিয়ে তল্লাসি চালানো হচ্ছে, তারাই এর হদিশ দেয়।

.