Video: প্রশাসনিক বৈঠকেও লাইম লাইটে মদন, 'রবীন্দ্র সংগীত ছা়ড়া অন্য কিছু গাইছ না তো?' প্রশ্ন মমতার

'মদন মিত্র কিছু বলল না তো!', অবাক মুখ্যমন্ত্রী

Updated By: Nov 17, 2021, 05:37 PM IST
Video: প্রশাসনিক বৈঠকেও লাইম লাইটে মদন, 'রবীন্দ্র সংগীত ছা়ড়া অন্য কিছু গাইছ না তো?' প্রশ্ন মমতার

নিজস্ব প্রতিবেদন: মদন মিত্র (Madan Mitra) মানেই অনুরাগীদের মুখে একচিলতে হাসি। শাসক-বিরোধী নির্বিশেষে যিনি সকলের প্রিয়। সভা-সমিতি হোক বা সোশ্যাল মিডিয়ায়, সব জায়গার যাঁর অগণিত ভক্ত। বুধবার উত্তর ২৪ পরগার প্রশাসনিক বৈঠকেও হিট মদন মিত্র (Madan Mitra)।  

কখনও মজার, কখনও কড়া। সংলাপে যিনি ক্লিন বোল্ড করেন বিরোধীদের। এহেন মদনকে গোটা বৈঠকজুড়ে চুপ থাকতে দেখে অবাক মমতা বন্দ্য়োপাধ্য়ায় (Mamata Banerjee)। বৈঠক শেষে স্তম্ভিত মুখ্যমন্ত্রীর প্রশ্ন, "মদন মিত্র কিছু বলল না তো! এতক্ষণ দেখতেই পাইনি।" এরপর কামারহাটি বিধায়ককে হাসতে হাসতে তিনি প্রশ্ন করেন, "রবীন্দ্র সংগীত ছা়ড়া তুমি অন্য কিছু গাইছ না তো?" মঞ্চের নীচে থেকেই মুখ্যমন্ত্রীর প্রশ্নের উত্তর দেন মদন মিত্র (Madan Mitra)। তিনি বলেন, "আমি আপনার দেওয়া নির্দেশ যথাযথ পালন করছি।" 

এদিনের বৈঠক থেকে একাধিক ঘোষণাও করেন মুখ্যমন্ত্রী। সুন্দরবনকে আলাদা জেলা করার নির্দেশ দিলেন মমতা বন্দ্য়োপাধ্য়ায় (Mamata Banerjee)। জানালেন, এবার থেকে পয়লা জানুয়ারি 'ছাত্র দিবস' হিলেবে পালিত হবে। মুখ্য সচিবকে তিনি বলেন, "ছাত্ররাই দেশের ভবিষ্যৎ। বছরের একটা দিন ছাত্রদের জন্য।"

এছাড়া, চিংড়িহাটায় (Chingrighata) বারংবার দুর্ঘটনা নিয়ে প্রশাসনিক বৈঠকে থেকে ক্ষোভ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। কলকাতা পুলিস এবং বিধাননগর পুলিসকে তীব্র ভর্ৎসনা করেন মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। তাঁর কড়া নির্দেশ, "আর একটা দুর্ঘটনা যেন না হয়। মানুষের জীবন অনেক দামি।" ক্ষুব্ধ মুখ্যমন্ত্রীর প্রশ্ন, 'চিংড়িহাটায় রোজ দুর্ঘটনা হয় কেন? কলকাতা পুলিস বলে ওটা আমার নয়। বিধাননগর পুলিস বলে ওইটুকুটা আমার। তোমাদের জন্য সাধারণ মানুষ ভোগান্তির শিকার হবেন কেন? আমি ডিজিকে বলেছি, সিপিকেও বলেছি। ওখানে পরপর বেশ কয়েকটা দুর্ঘটনা হয়েছে যা হওয়ার নয়।" পুরসভার কাজ নিয়েও ক্ষোভ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। হুঁশিয়ারি দেন, "কাজ করলে পুরস্কার পাবেন। কাজ না করলে ভেবে দেখতে হবে।"

আরও পড়ুন: পুরসভার কাজে ক্ষুব্ধ মমতা,'ভাল কাজ করলে পুরস্কার, না হলে ভেবে দেখব', হুঁশিয়ারি মুখ্যমন্ত্রীর

আরও পড়ুন: চিংড়িহাটায় দুর্ঘটনা নিয়ে মমতার ধমক, তড়িঘড়ি এলাকা পরিদর্শনে বিধাননগর-কলকাতা পুলিস

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)