Arpita Mukherjee: অর্পিতার একদিনের ইডি হেফাজত, সোমবার বিশেষ আদালতে পেশের নির্দেশ

Arpita Mukherjee: শুনানির সময় আদালতে ইডির আইনজীবী বলেন, "এই তদন্তে যা তথ্য উঠে আসছে তা অনেকটা পেঁয়াজের মতো। একটা করে খোসা সরালে আরও টাকা তথ্য সামনে আসবে।" 

Updated By: Jul 24, 2022, 06:14 PM IST
Arpita Mukherjee: অর্পিতার একদিনের ইডি হেফাজত, সোমবার বিশেষ আদালতে পেশের নির্দেশ

পিয়ালী মিত্র: এসএসসি নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত, পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ ধৃত অর্পিতা মুখোপাধ্যায়কে (Arpita Mukherjee) একদিনের ইডি হেফাজতে রাখার নির্দেশ দিল ব্যাঙ্কশাল আদালত। সোমবার ধৃতকে ইডির বিশেষ আদালতে তোলার নির্দেশ দেওয়া হয়েছে। জানা গিয়েছে, ওইদিন ধৃতকে বিশেষ আদালতে পেশ করে ফের হেফাজতে চাইবে ইডি।     

শুনানির সময় আদালতে ইডির আইনজীবী বলেন, "এই তদন্তে যা তথ্য উঠে আসছে তা অনেকটা পেঁয়াজের মতো। একটা করে খোসা সরালে আরও টাকা তথ্য সামনে আসবে। উনি পার্থ চট্টোপাধ্যায়ের শুভাকাঙ্খী এবং ঘনিষ্ঠ। অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে ১৪, ১৫টা জমির দলিলের কপি পাওয়া গিয়েছে। এছাড়া একাধিক বেনামে সম্পত্তির নথিও পাওয়া গিয়েছে। আলি বাবার জহরতের মতো টাটা গয়না রাখা ছিল ওই ফ্ল্যাটে। অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে মন্ত্রীর নামের বিভিন্ন সরকারি খাম পাওয়া গিয়েছে।" 

আরও পড়ুন: Partha Chatterjee, ED: গ্রেফতারির আগে নেত্রীকে চারবার ফোন পার্থর, এরেস্ট মেমোয় উল্লেখ ইডি-র, ক্ষুব্ধ তৃণমূল!

আদালতে ইডির সাবমিশন, তল্লাশ করে অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে ২১ কোটি  ৯০ লক্ষ উদ্ধার হয়েছে। সেই টাকা কোথা থেকে পেলেন তিনি? তা জানার জন্য জেরা প্রয়োজন। 

রবিবার স্বাস্থ্য পরীক্ষার জন্য ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে সাংবাদিকদের তিনি বলেন, "আইন আইনের পথে চলবে, আইনের উপর আস্থা রাখছি।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.