চিংড়িঘাটা উড়ালপুলের মেরামতি ঘিরে জট, সোমবারেও ভোগান্তির আশঙ্কা নিত্যযাত্রীদের

কেএমডিএর তরফে পাল্টা চিঠি দিয়ে জানানো হয়েছে তাঁদের প্রয়োজনীয় কাজ এখনও বাকি। সেই কাজ শেষ করতে সোমবার গোটাদিনই লাগতে পারে। কাজেই সোমবার কখন উড়ালপুল খুলে দেওয়া সম্ভব হবে তা নিশ্চিত করে জানা যায়নি।

Updated By: Sep 8, 2019, 12:04 PM IST
চিংড়িঘাটা উড়ালপুলের মেরামতি ঘিরে জট, সোমবারেও ভোগান্তির আশঙ্কা নিত্যযাত্রীদের

নিজস্ব প্রতিবেদন: স্বাস্থ্য পরীক্ষার জন্য বন্ধ চিংড়িঘাটা উড়ালপুল। তার জেরেই শনিবার দিনভর ইএম বাইপাসের যানজটে নাকাল হয়েছেন নিত্যযাত্রীরা। ২০ মিনিটের রাস্তা পেরতে সময় লেগেছে প্রায় ২ ঘণ্টা। রবিবার আরও জটিল হল পরিস্থিতি। সোমবার অর্থাৎ সপ্তাহের শুরুতেই যাটজটের আশঙ্কায় কেএমডিএ-কে চিঠি দিয়ে ব্রিজ খুলে দেওয়ার আবেদন জানিয়েছে কলকাতা পুলিস। তবে কেএমডিএর তরফে পাল্টা চিঠি দিয়ে জানানো হয়েছে তাঁদের প্রয়োজনীয় কাজ এখনও বাকি। সেই কাজ শেষ করতে সোমবার গোটাদিনই লাগতে পারে। কাজেই সোমবার কখন উড়ালপুল খুলে দেওয়া সম্ভব হবে তা নিশ্চিত করে জানা যায়নি।

স্বাস্থ্য পরীক্ষার জন্য ৭২ ঘণ্টা চিংড়িঘাটা উড়ালপুল বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় কেএমডিএ। শনিবার ও রবিবার ছুটির দিন হওয়া সত্বেও বেহাল পরিস্থিতি চিন্তায় ফেলে কলকাতা ট্রাফিক পুলিসকে। তীব্র যানজট দেখা যায় মা উড়ালপুলের উপর, নীচ সমস্ত র‌্যাম্পেই। আর তার জেরেই সোমবার তড়িঘড়ি উড়ালপুল খুলে দেওয়ার আবেদন জানানো হয় কেএমডিএকে। 

আরও পড়ুন: চিংড়িহাটা ব্রিজ মেরামতির জের, মা ফ্লাইওভারে ২০ মিনিটের পথ পেরতে সময় লাগছে ২ ঘণ্টা

তবে তা যে সম্ভব নয় সেটাও জানায় কেএমডিএ। সবমিলিয়ে শহরের গুরুত্বপূর্ণ এই অংশ বন্ধ থাকায় সপ্তাহর শুরুতে ফের হয়রানির আশঙ্কা করছেন অনেকেই। সবমিলিয়ে আপাতত কাটছে না উড়ালপুল জট। যদিও, কেএমডিএ-এর সঙ্গে কলকাতা পুলিসের দফায় দফায় বৈঠকে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করা হচ্ছে।

.