কাঠগড়ায় পাভলভ হাসপাতাল: অত্যাচারের জেরে এক রোগীর মৃত্যুর অভিযোগ

ফের কাঠগড়ায় পাভলভ হাসপাতাল। অত্যাচারের জেরে এবার হাসপাতালে থাকা এক মনরোগীর মৃত্যুর অভিযোগ উঠল। ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষের ভূমিকায় স্তম্ভিত রোগীর পরিজনেরা।  বিচারবিভাগীয় তদন্তের দাবিতে সরব তাঁরা।  

Updated By: Dec 4, 2014, 08:57 PM IST
কাঠগড়ায় পাভলভ হাসপাতাল: অত্যাচারের জেরে এক রোগীর মৃত্যুর অভিযোগ

কলকাতা: ফের কাঠগড়ায় পাভলভ হাসপাতাল। অত্যাচারের জেরে এবার হাসপাতালে থাকা এক মনরোগীর মৃত্যুর অভিযোগ উঠল। ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষের ভূমিকায় স্তম্ভিত রোগীর পরিজনেরা।  বিচারবিভাগীয় তদন্তের দাবিতে সরব তাঁরা।  

২ ডিসেম্বর মারা যান কমলা মজুমদার। বেনিয়াপুকুর থানা থেকে জানতে পারেন পরিজনরা। এপ্রিলে তাঁকে সল্টলেকে রাস্তায় ঘুর তে দেখা যায়। বিধাননগর আদালতের নির্দেশে তাঁকে পাভলভে স্থানান্তরিত করা হয়। ২৭ নভেম্বর আহত অবস্থায় তাঁকে ন্যাশনাল মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। পরিবারের অভিযোগ শিঁড়দাড়া ভাঙা অবস্থায় কমলা দেবীকে হাসপাতালে আনা হয়। চোখে ছিল গভীর ক্ষত। সারা দেহে অসংখ্য কালশিটে। হাত ভাঙা। হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে বিধাননগর থানায় পরিবারের তরফ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে।

পাভলভে সুপার বলেছেন হাসপাতালের কোনও কর্মী এই কাজ করতে পারেন না। মনোরোগীরা নিজেদের মধ্যে মারামারি করে এই কাণ্ড ঘটিয়েছে। তিনি জানিয়েছেন এই বিষইয়ে তদন্ত চলছে।
 

 

.