দীপাবলির রাতে অগ্নিকাণ্ড

দীপাবলির রাতে দুটি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল শহরে। প্রথম ঘটনাটি মানিকতলা APC রোডে। একটি পুরনো বহুতলের তিনতলার ফ্ল্যাটে আগুন লাগে। দমকলের দুটি ইঞ্জিন তা নেভায়। আগুন লাগার কারণ জানা যায়নি। দ্বিতীয় আগুনটি লাগে রবীন্দ্রসরণীর বহুতলে। ওই বাড়ির তিনতলায় একটি ঘর থেকে ধোঁয়া বেরোতে দেখে দমকলে খবর দেন এলাকাবাসী। দমকল এসে দরজা ভেঙে ঢুকে আগুন নেভায়। শর্ট সার্কিট থেকে একটি অফিসঘরে আগুন লাগে বলে জানায় দমকল।

Updated By: Oct 31, 2016, 09:00 AM IST
দীপাবলির রাতে অগ্নিকাণ্ড

ওয়েব ডেস্ক: দীপাবলির রাতে দুটি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল শহরে। প্রথম ঘটনাটি মানিকতলা APC রোডে। একটি পুরনো বহুতলের তিনতলার ফ্ল্যাটে আগুন লাগে। দমকলের দুটি ইঞ্জিন তা নেভায়। আগুন লাগার কারণ জানা যায়নি। দ্বিতীয় আগুনটি লাগে রবীন্দ্রসরণীর বহুতলে। ওই বাড়ির তিনতলায় একটি ঘর থেকে ধোঁয়া বেরোতে দেখে দমকলে খবর দেন এলাকাবাসী। দমকল এসে দরজা ভেঙে ঢুকে আগুন নেভায়। শর্ট সার্কিট থেকে একটি অফিসঘরে আগুন লাগে বলে জানায় দমকল।

আরও পড়ুন- দীপাবলির আনন্দের শুরুতেই তাল কাটল শহরের অগ্নিকাণ্ডে

এছাড়া, দীপাবলির রাতে বড় অগ্নিকাণ্ড ঘটল মুম্বইয়েও। গিরগাম এলাকার একটি চারতলা ব্যবসায়িক বহুতলে আগুন লাগে। বাড়িটির নাম মেহতা ম্যানসন। রাত সওয়া আটটায় বাড়ি দোতলায় বৈদ্যুতিক সরঞ্জাম থেকে আগুন লাগে। মুহূর্তে তা উপরের দুই তলায় ছড়িয়ে পড়ে। দমকলের বারোটি ইঞ্জিন এবং ছটি জলের ট্যাঙ্ক ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়। কেউ হতাহত হননি।

আরও পড়ুন- এক মণ্ডপেই সব পুজো

.