ম্যালেরিয়ায় আক্রান্ত রাজ্যপাল Jagdeep Dhankhar, ভর্তি দিল্লি এইমসে

ছুটি কাটাতে উত্তরবঙ্গে গিয়েছিলেন জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar)। 

Updated By: Oct 25, 2021, 08:27 PM IST
ম্যালেরিয়ায় আক্রান্ত রাজ্যপাল Jagdeep Dhankhar, ভর্তি দিল্লি এইমসে

নিজস্ব প্রতিবেদন: ম্যালেরিয়ায় আক্রান্ত বাংলার রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar)। তাঁকে ভর্তি করানো হয়েছে দিল্লি এইমসে। শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। সূত্র উদ্ধৃত করে এই খবর করেছে সংবাদ সংস্থা এএনআই। তবে রাজ্যপালের দফতরের তরফে আনুষ্ঠানিকভাবে কোনও বিবৃতি দেওয়া হয়নি।      
  
রবিবার রাজ্যপালের ম্যালেরিয়া আক্রান্ত হওয়ার খবর মিলেছিল। সূত্রের খবর,গত শুক্রবার থেকে তিনি অসুস্থ। দিল্লিতে বঙ্গভবনে তাঁর চিকিৎসা চলছিল। পরীক্ষায় ধরা পড়ে ম্যালেরিয়া। প্রচণ্ড জ্বর না কমায় এইমসে ভর্তি করা হয়েছে জগদীপ ধনখড়কে। তাঁর চিকিৎসার দায়িত্বে চিকিৎসক নীরজ নিশ্চল। তবে রাজ্যভবনের তরফে এব্যাপারে কোনও আনুষ্ঠানিক বিবৃতি দেওয়া হয়নি। 

উৎসবে ছুটি কাটাতে উত্তরবঙ্গে গিয়েছিলেন জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar)। বাগডোগরা বিমানবন্দর সোজা দিল্লি চলে যান। সূত্রের খবর, তখনও অসুস্থ ছিলেন। পরীক্ষায় ম্যালেরিয়া ধরা পড়লেও বঙ্গভবনেই চিকিৎসা চলছিল। জ্বর না কমায় এইমসে স্থানান্তর করা হয়। 

আরও পড়ুন- Mamata-কে 'দেশনেত্রী' অভিধা Abhishek-র; BJP-র সুবিধা হচ্ছে, এক সুর Adhir-Sujan-র

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)